সারাদেশ
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সমাবেশ

পলাশে সন্ত্রাস আর ভূমিদস্যুদের কোনও স্থান নেই

নিজস্ব প্রতিনিধি,নরসিংদী : নির্বাচনী এলাকা নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, আওয়ামী লীগ সরকার কখনও সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না। সকল সময়ে সন্ত্রাসের বিপক্ষে কাজ করে আসছে। এই সরকার উন্নয়নের সরকার। কথার চেয়ে উন্নয়ন বেশী করে থাকে।

তাই আমিও গত সংসদ নির্বাচনের আগে বলেছিলাম পলাশে সন্ত্রাস আর ভূমিদস্যুদের কোনও স্থান নেই। আমি আমার কথা রেখেছি। পলাশে কোনও সন্ত্রাস আর ভূমিদস্যুকে অবস্থান নিতে দেইনি আর ভবিষ্যতেও দেব না।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে ডাংগা বাজার মাঠে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নরসিংদীর পলাশে ডাংগা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়।

আগামী ইউপি ও সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি আরও বলেন, নির্বাচন আসলেই কতশত ভদ্র লোক আপনাদের কাছে ঘুরে বেড়ায়। আর নির্বাচন শেষে তারা আবার গা ঢাকা দেয়। তাদের কাছ থেকে সাবধান থাকবেন। যারা বিগত দিনে জনগনের পাশে ছিলো এবং ভবিষ্যতে থাকবে বলে মনে করেন আগামী নির্বাচনে তাদেরই নির্বাচিত করার আহবান জানান।

ডাংগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবের উল হাইয়ের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবীর মৃধা, ঘোড়াশাল পৌর মেয়র মো: শরীফুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, ডাংগা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খোরশেদ হোসেন সেলিম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসাইনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুল হক টিপু, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম শফি, জিনারদী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী, স্থানীয় মুক্তিযোদ্ধাসহ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী।

সান নিউজ/রাসেল/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি : শরীয়তপুরে টিনের একটি ঘর মেরামতের জন্য চালা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

বিক্ষোভে উত্তাল কাশ্মির, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মিরে নিত্যপণ্যে...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

স্বজনদের কাছে ফিরলেন ২৩ নাবিক

নিজস্ব প্রতিবেদক : অবশেষে সোমালিয়ান জলদস্যুদের জিম্মিদশা থেক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা