সংগৃহীত
বিনোদন

নতুন বছরে নতুর সিনেমা

বিনোদন ডেস্ক: গেলো ২০২৩ সালটা বলিউড সিনেমার জন্য একটা সফল বছর ছিল। গত বছরে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা এসেছে। সিনেমা সংশ্লিষ্টরা ধারণা করছেন২০২৪ সালেও সফল সিনেমার রেশ থাকবে।

আরও পড়ুন: ‘বাবা’ ডাকতে পারি না

বেশকিছু বড় বাজেটের সিনেমার পাশাপাশি আসতে চলেছে গল্পনির্ভর স্বল্প বাজেটের কিছু সিনেমাও। নতুন বছরে মুক্তি পেতে যাওয়া এমন কিছু বলিউড সিনেমা নিয়েই সাজানো হয়েছে এ প্রতিবেদন।

১. পুষ্পা-২
তালিকার প্রথমেই থাকছে বলিউডের বহুল কাঙ্খিত সিনেমা ‘পুষ্পা-২’। এ সিনেমাটি ব্যাপক সাফল্যের পর ‘পুষ্পা-২’ সিনেমা ঘিরে উত্তেজনা ক্রমশ বাড়ছে। সিনেমাটির একটি টিজারও কিছুদিন আগে প্রকাশ্যে আসে। ব্যাপকভাবে সাড়া ফেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। চলতি বছর কবে এ সিনেমা মুক্তি পাবে তা এখনো জানা যায়নি।

২. ফাইটার

ঋতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের সিনেমা ‘ফাইটার’। এরই মধ্যে ঋতিক ও দীপিকার পর্দায় রসায়ন দেখে সিনেমার একটি গান আলোচনায় এসেছে। এই প্রথম একসঙ্গে জুটি বেঁধেছেন ঋতিক ও দীপিকা। এরই মধ্যে সিনেমার বেশ কিছু গান মুক্তি পেয়েছে। সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন: রাঢ়াঙ’র অনন্য এক প্রাপ্তি

৩. মেরি ক্রিসমাস

প্রথমবারের মতো একই ফ্রেমে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতি ও বলিউড তারকা ক্যাটরিনা কাইফকে। কিছুদিন আগেই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে, যা দর্শকদের অপেক্ষার আগ্রহ বাড়িয়ে দিয়েছে। সিনেমাটি আগামী ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা যাবে।

৪. হীরামাণ্ডি

সঞ্জয় লীলা বানশালীর সিনেমা ‘হীরামাণ্ডি’। চলতি বছরের মাঝামাঝি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই সিনেমায় একসঙ্গে দেখা যাবে মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, রিচা চাড্ডা ও সনজিদা শেখকে। নেটফ্লিক্সেও মুক্তি পাবে সঞ্জয় লীলা বানশালীর এই সিনেমা।

৫. মেট্রো ইন দিনো

অনুরাগ বসুর এই সিনেমা নিয়ে দর্শকরা অপেক্ষায় রয়েছেন। সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সারা আলী খান, অনুপম খের, আদিত্য রায় কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, কঙ্কণা সেনশর্মা, আলী ফজল, নীনা গুপ্তা, ফাতিমা সানা শেখসহ আরও অনেকে। এ সিনেমাটি ২৯ মার্চ ‍মুক্তির কথা রয়েছে।

আরও পড়ুন: ২০২৪-এ বলিউডে নতুন ধামাকা

৬. বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

আলী আব্বাস জাফরের সিনেমা ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। সিনেমাটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রুফ, সোনাক্ষী সিনহা, মানুষি ছিল্লার, আলেয়া এফ, পৃথ্বীরাজ সুকুমারনসহ আরও অনেকে। সিনেমাটি চলতি বছরের ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে।

৭. সুরারাই পত্রু

এই বছর অক্ষয় কুমারের ‘সুরারাই পত্রু’ নামের আরেকটি সিনেমা মুক্তির কথা রয়েছে। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

৮. মিস্টার অ্যান্ড মিসেস মাহি

এই বছরও মুক্তি পেতে যাচ্ছে রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরের সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। শরণ শর্মা নির্মিত এই সিনেমাটি ১৯ এপ্রিল মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

আরও পড়ুন: ফেরদৌসকে ভোটার বাড়ানোর নির্দেশ

৯.স্ত্রী টু

রাজকুমার রাওয়ের আরেকটি সিনেমা ‘স্ত্রী টু’ ও চলতি বছর মুক্তির তালিকায় রয়েছে। অমর কৌশিক নির্মিত সিনেমাটি ৩০ আগস্ট মুক্তি পাবে।সিনেমাটিতে অভিনয় করছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, শ্রদ্ধা কাপুরসহ আরও অনেকে।

১০. সিংহাম অ্যাগেইন

এবারও সিংহাম খ্যাত নায়ক অজয় দেবগণ অভিনয়ের জাদু দেখাবেন ‘সিংহাম অ্যাগেইন’ সিনেমাটির মাধ্যমে। আরও একবার পুলিশের পোশাকে দেখা যাবে অজয়কে। তবে সিনেমাটিতে চমক হিসেবে থাকছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সিনেমাটি চলতি বছরে কখন মুক্তি পাবে তা জানা যায়নি।

১১. জিগরা

নতুন সিনেমার মাধ্যমে এই বছর পর্দায় হাজির হচ্ছেন আলিয়া ভাট। মুভিতে তাকে অ্যাকশন রূপে দেখা যাবে। বসন বালা নির্মিত এই সিনেমাটি ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

আরও পড়ুন: দর্শকদের কাঁদাল ‘টুয়েলভথ ফেল’

১২. ম্যায় অটল হুঁ

ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ীর জীবনী অবলম্বনে নির্মিত সিনেমাটি ‘ম্যায় অটল হুঁ’। এ সিনেমায় অটল বিহারির চরিত্রে অভিনয় করেন পঙ্কজ ত্রিপাঠি। ১৯ জানুয়ারি এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

১৩. যোদ্ধা

এ তালিকাত সর্বশেষ রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমা ‘যোদ্ধা’। এ সিনেমাটিতে অভিনয় করেছেন দিশা পাটানি, সিদ্ধার্থ মালহোত্রা ও রাশি খান্না। সিনেমাটি পরিচালনা করেছেন সাগর আমব্রে ও পুষ্কর ওঝা। চলতি বছরের ১৫ মার্চ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নিজস্ব প্রতিবেদক: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নিজস্ব প্রতিবেদক: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

পেঁয়াজ আমদানি শুরু

জেলা প্রতিনিধি : ভারত থেকে হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি...

ইবির প্রথম বাসকে ভাস্কর্যে রূপ দেওয়ার দাবি

নজরুল ইসলাম, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম বাস (কুষ্টিয়...

ফ্রান্সে প্রিজন ভ্যানে হামলা, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক : ফ্রান্সে প্রিজন ভ্যানে অতর্কিত হামলা চাল...

গৃহকর্মী হত্যায় দম্পতির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিলে শিল্পী বেগম (১১) নামে এক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা