জাতীয়

করোনায় ৩৩ হাজার পরিবারকে খাদ্য দিয়েছে গণস্বাস্থ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে অসহায়, কর্মহীন, রিক্সা, ভ্যান চালক, বেকার শ্রমিক ও শ্রমজীবী মানুষের মাঝে ৩৩ হাজার ৫ শত পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে গণস্বাস্থ্য।

করোনা মহামারী শুরু হওয়ার পর ২০২০ সাল থেকে ২০২১ সালের জুলাই পর্যন্ত এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে শনিবার জাতীয় প্রেস ক্লাবের এক অনুষ্ঠানে জানায় গণস্বাস্থ্য কেন্দ্র। এ সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা: মনজুর কাদির, গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, মানবসম্পদ বিভাগের সহকারী কর্মকর্তা শাহনাজ পারভীন ও সাংবাদিকদের পক্ষে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কবি হাসান হাফিজ, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ফটো সাংবাদিক এসোসিয়েশন সাধারণ সম্পাদক কাজল হাজরা প্রমুখ।

গণস্বাস্থ্য কেন্দ্র জানায়, শুধু গত এক সপ্তাহে ঈদুল আযহা উপলক্ষে ৩ হাজার ৫ শত পরিবারকে খাদ্য উপহার দেওয়া হয়েছে। তার মধ্যে-১৪ জুলাই ঢাকা-উত্তর সিটি এলাকার তেজগাঁও থানা, মহাখালী ৭ তলা বস্তি, বনানী থানা, করাইল বস্তি, বাড্ডা সাতারকূল, রামপুরা থানা, ঢাকা দক্ষিণ সিটি এলাকার যাত্রাবাড়ী থানা, মীরাজীবাগ এলাকা ও দক্ষিণ কেরানীগঞ্জ রিভারভিউ চেকপোস্ট এলাকায় এক হাজার অসহায় পরিবারের মাঝে করোনাকালীন ত্রাণ বিতরণ করা হয়।

আজ ১৭ জুলাই জাতীয় প্রেস ক্লাবে ও ফটো সাংবাদিক এসেসিয়েশনে ২৫০ প্যাক, শনির আখড়া ও বাসাবোতে ২৫০ প্যাক, কাফরুলে ২০০ প্যাক, বগুড়া সায়াকান্দিতে ২৫০ প্যাক, পঞ্চগড়ে ২০০ প্যাক, নোয়াখালীতে ২০০ প্যাক, ধানমন্ডিসহ অন্যান্য এলাকা মিলে মোট তিন হাজার পাঁচশত প্যাক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা: মনজুর কাদির বলেন, গণস্বাস্থ্যের খাদ্য সহায়তা আগামীতে চলবে। দুঃখী মানুষের দুর্দশা লাঘবে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণ তহবিলে বিত্তবানসহ যেকোন মানুষ সাহায্য করতে পারেন। আপনারা নিজে দান করুন, অন্যকে দান করতে দান করতে উৎসাহিত করুন।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নিজস্ব প্রতিবেদক: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

পেঁয়াজ আমদানি শুরু

জেলা প্রতিনিধি : ভারত থেকে হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি...

ইবির প্রথম বাসকে ভাস্কর্যে রূপ দেওয়ার দাবি

নজরুল ইসলাম, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম বাস (কুষ্টিয়...

ফ্রান্সে প্রিজন ভ্যানে হামলা, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক : ফ্রান্সে প্রিজন ভ্যানে অতর্কিত হামলা চাল...

গৃহকর্মী হত্যায় দম্পতির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিলে শিল্পী বেগম (১১) নামে এক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা