সারাদেশ

ওসির উপর বোমা বিস্ফোরনে ঘটনায় মামলা

শফিক স্বপন, মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে গেলে থানার ওসির উপর বোমা বিস্ফোরিত হয়।

আরও পড়ুন: কাল যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী

এতে ওসিসহ ১০ জন গুরুতর আহত হন। আহত অবস্থায় ওসিকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। ওসির উপর এ ন্যাক্কারজনক বোমা হামলার ঘটনায় ৮৫জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতসহ উভয় পক্ষের প্রায় তিন শতাধিক লোকজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ মামলায় ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে পুলিশ। এদিকে গ্রেফতার আতঙ্কে ওই এলাকা পুরুষ শুন্য হয়ে পড়েছে। আজ মঙ্গলবার সরেজমিন সুত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, উপজেলার আলীনগর ইউপির বর্তমান চেয়ারম্যান শাহিদ পারভেজ ও সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের লোকজন দেশী অস্ত্র নিয়ে গত রোববার দুপুরে এলাকায় আধিপাত্য বিস্তার নিয়ে সংঘর্ষে জরিয়ে পড়ে। এসময় উভয় পক্ষের লোকজন ওই এলাকার ১৪ টি বাড়ি ভাংচুর চালায় এবং অর্ধশতাধিক বোমা বিস্ফোরন করে।

এ খবর পেয়ে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেনের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে যাওয়া হয়। এ সময় একটি ছোড়া বোমা ওসির পায়ের উপর এসে পড়ে। এতে করে ওসি শামিম গুর“তর আহত হন। তাকে প্রাথমিক অবস্থায় কালকিনি হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

এ হামলার ঘটনায় সোমবার কালকিনি থানা পুলিশ বাদী হয়ে উভয় পক্ষের শতাধিক সমর্থকদের বিরুদ্ধে দুইটি মামলা করেন। এ মামলার আসামী টুমচর গ্রামের জসিম (৪০), তানভির হাসান (১৮), নয়ন(২২), সাব্বিরকে (১৭) গ্রেফতার করে সোমবার মাদারীপুর জেল হাজতে প্রেরন করে থানা পুলিশ। এ ঘটনার পর থেকেই গ্রেফতার আতঙ্কে আলীনগর এলাকা পুরুষশুন্য হয়ে পড়েছে। আক্রান্ত এলাকা আলীনগরের বেশির ভাগ লোকজন ঘর বাড়ি তালাবদ্ধ রেখে গা ঢাকা দিয়ে রয়েছেন বলে সরেজমিন সুত্রে জানাগেছে।

আরও পড়ুন: দলের এমপিদের বিদ্রোহের মুখে ঋষি

এ বিষয় জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান শাহিদ পারভেজ ও সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলনকে এলাকায় পাওয়া যায়নি এবং তাদের ফোনেও পাওয়া যায়নি। কালকিনি থানার ভারপ্রাপ্ত ওসি মারগুব তৌহিদ জানান, আমরা ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রেখেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নুসরাত জাহান ঐশী: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

ফের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : চলমান মৃদু তাপপ্রবাহ ৪২ জেলায় বিস্তার লাভ...

প্রাথমিকের দ্বিতীয় ধাপের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক...

গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো ব...

ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র তাক করা

নোয়াখালী প্রতিনিধি: রাতে আমরা বিজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা