সংগৃহীত ছবি
টেকলাইফ

স্মার্টফোনেই বিয়ের ফটোগ্রাফি

তথ্যপ্রযুক্তি ডেস্ক: শীত কড়া নাড়ছে। শুরু হবে বিয়ের উৎসব। হলুদ থেকে বৌভাত-বিয়ের নানান আয়োজনে মেতে উঠবে আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবেরা। প্রিয় ওই সময়টাকে ধরে না রাখলে চলে! কেমন হয় বিয়ের ছবিগুলো যদি হাতের স্মার্টফোনেই তোলা যায়? ভিভোর নতুন ফোন ভি২৯ই তুলে আনতে পারে এই সব অনুষ্ঠানের নান্দনিকতাকে।

আরও পড়ুন : কমল ইন্টারনেট প্যাকেজের মূল্য

ভিভো ভি২৯ই এর ১৫.৬ মিলিমিটারের স্মার্ট অরা লাইটের থ্রি-ডি লাইটিং ইফেক্ট দূর করবে আলোকস্বল্পতা। ওয়ার্ম টোনে অরা লাইটকে সেট করে নিলে আংটি বদলের মুহূর্তে ক্যাপচার করা ছবিটা হবে আরো নান্দনিক। কারণ এখন লাইট কালার টেম্পারেচার ক্যালভিনে পরিমাপ করে দিতে পারে পর্যাপ্ত আলো। তাছাড়া ম্যানুয়্যালি কুল থেকে ওয়ার্ম টোনে আলো ঠিক করা যায় ।

হলুদ সন্ধ্যায় সবাই ম্যাচিং পাঞ্জাবি কিংবা হলুদ শাড়ি পড়ার আনন্দ অন্যরকম। ভিভো ভি২৯ই এতো উজ্জ্বল রঙের মধ্যেও নিজেকে স্পটলাইটে নিয়ে আসতে সাহায্য করবে।

আরও পড়ুন : ডিলিট হবে জিমেইল

মাত্র ১৯০ গ্রাম ওজনের প্রোফেশনাল পোর্ট্রেট এক্সপার্ট ভিভো ভি২৯ই সাথে থাকবে তখন কি দরকার ভারি ক্যামেরার? ভিভোর ভি২৯ইতে রয়েছে স্মার্ট অরা লাইটের জাদু। যা দিয়ে প্রতিটি মুহূর্তে স্পটলাইটের দারুণ সব ছবি ধারণ করা যাবে। বিয়ের নানা কাজে ভীষণ ব্যস্ত বাবা মায়ের চোখ মুখে আনন্দের অভিব্যক্তিকে তুলে ধরবে ভিভো ভি২৯ই।

কি ভাবছেন, এতো ছবি ভিডিও স্মৃতি হিসেবে সংগ্রহ করা যাবে তো? ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি রমের স্টোরেজ এই দুশ্চিন্তার অবসান ঘটাবে। সাথে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর যা মূলত টিএসএমসি প্রসেস, অক্টা কোর সিপিইউ। পাশাপাশি স্মার্টফোনটি চলবে আপডেটেড ফানটাচ ওএস ১৩ অপারেটিং সিস্টেমে।

আরও পড়ুন : ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হলে করণীয়

ফরেস্ট ব্ল্যাক ও রোজ গোল্ড রঙে মিলবে ভিভো ভি২৯ই। ডিসপ্লের ডান ও বাম পাশের স্ক্রিন ব্যাজেল থাকছে মাত্র ১.৭৫ মিলিমিটার। ফলে আল্ট্রা ন্যারো স্ক্রিন ব্যাজেলে বিয়ে স্মৃতিগুলো পরিবারের সবার সাথে বসে দেখার দারুণ অভিজ্ঞতা পাওয়া যাবে। এছাড়া ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লেতে পাওয়া যাবে ১২০ হার্জ রিফ্রেশ রেট, যা একের পর এক ভিডিও দেখা যাবে কোনো বিরতি ছাড়াই। তাছাড়া ৩৯৪ আল্ট্রা হাই পিক্সেল ডেনসিটি থাকায় ছবি হবে প্রাণবন্ত। দীর্ঘক্ষণ স্মার্টফোনে স্মৃতিরোমন্থনে বাঁধা হবে না চোখের সুরক্ষার দুশ্চিন্তা। ভিভো ভি২৯ই স্মার্টফোনে রয়েছে এসজিএস আই কেয়ার ডিসপ্লে সার্টিফিকেশন। ৪,৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য রয়েছে ৪৪ ওয়াটের টাইপ সি চার্জার।

ভিভোর সব অথোরাইজড শো রুমের পাশাপাশি ই-স্টোরে চলছে ভিভো ভি২৯ই এর হট সেল। ৩৬ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে দারুণ স্মার্টফোনটি।

সান নিউজ/এসকে/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে অভিযানে ব্যাপক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রবে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা