আর্টস

২৪ জুলাই শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

আজ কোনও অতিথির জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন। শরীরে কোনও অসুবিধা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা থাকবে। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, অশান্তি বাধতে পারে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য আনন্দ বাড়বে। ভাই বা বোনের সঙ্গে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারনে বিবাদ বাধতে পারে। ব্যবসায় কোনও ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

বাড়িতে কোনও বাজে খবর আসায় চিন্তা। অফিসে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ হবে। মহিলা সংক্রান্ত বিবাদ বাড়বে। বাজে খরচ হতে পারে। সংসারে অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ। চোখের সমস্যায় ভোগান্তি।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

ভাই বা বোনের সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। মনের আশা পূর্ণ হতে বাধা। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা হতে পারে। প্রেমের সম্পর্কে বাধা আসতে পারে। কাজের ক্ষেত্রে অনিহা আসতে পারে। অর্থ খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎদের থেকে সাবধান থাকুন। আর্থিক চাপ বাড়বে। কোনও কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। মায়ের শরীরের জন্য খরচ হবে। সন্তানের কোনও কাজের জন্য মানসিক শান্তি। পাওনা আদায় হলেও মন ভাল থাকবে না। বাহিরের লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়বে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরু জনের সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। আয় ও ব্যয় আজ ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ আসতে পারে। সঙ্গীতের সঙ্গে যুক্তদের জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পূজাপাঠের জন্য খরচ হবে। বন্ধুকে নিয়ে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আজ কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয় জনের কাছে থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা। পেটের সমস্যায় কষ্ট পাবেন। ব্যবসা ভাল যেতে পারে। আজ কিছু উপহার আসতে পারে। কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কাজের জন্য বিশেষ আলোচনা। বিয়ের কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। আজ সকাল থেকে অশান্তি হতে পারে। কারও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। বাড়তি কোনও সমস্যা থেকে সাবধান থাকুন।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

নীতি নিয়ে বিবাদের আশঙ্কা। আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় কোনও রোগ হতে পারে। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল চললেও সকাল থেকে শরীর ঠিক থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

পড়াশোনার ব্যাপারে চাপ বাড়তে পারে। শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বাজে সঙ্গের জন্য বিপদ হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। স্ত্রীকে নিয়ে চাপ বাড়বে। ব্যবসা বা কাজের ক্ষেত্রে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ আসতে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্যচর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। যাঁরা সঙ্গীত নিয়ে থাকেন, তাঁদের সময় ভাল। হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

প্রেমে নতুন করে অশান্তি হতে পারে। আজ আপনার হাতে কিছু অপচয় হতে পারে। লেখকদের সঙ্গে ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বাড়বে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

ওএমএস বিতরণে গাফলতি হলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সা...

পটল কেন উপকারী?

লাইফস্টাইল ডেস্ক: পটল আমাদের দেশের পরিচিত একটি সবজি, যা খেতে...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ মা...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা