আর্টস

২২ জুলাই বুধবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

সকালের দিকে কোনও প্রিয় জনের সঙ্গে বিবাদ বাধতে পারে। পেটের ব্যাপারে একটু সাবধান থাকুন। বাবার সঙ্গে দরকারি আলোচনা। আজ সারা দিন কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ্য করবেন। হাঁটু বা পায়ে ব্যথা হবে। আজ বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারবেন। স্ত্রীর কোনও বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিশেষ আলোচনা। সহকর্মীর বাজে ব্যবহারে কর্মস্থানে বিরক্তি ভাব থাকবে। আপনার নতুন কিছুর প্রতি আগ্রহ থাকবে। সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। উপার্জনের হার বৃদ্ধি পেতে পারে। বিয়ের ক্ষেত্রে দিনটি শুভ। আজ বিলাসিতা বা সম্ভোগ সুখের জন্য খরচ হওয়ার সম্ভাবনা। উচ্চশিক্ষায় বাধা থাকলেও প্রাথমিক শিক্ষায় অগ্রগতি। আজ বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। পুরনো রোগ ফেলে না রাখাই ভাল।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

আজ ব্যবসার জন্য বাড়তি অর্থের প্রয়োজন হতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ নিজের কৃতিত্বের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মে একটু বাধা লক্ষ্য করা যাচ্ছে। আপনাকে বিশ্বাস করে কেউ আঘাত পেতে পারে। সপরিবারে ভ্রমণের যোগ দেখা যাচ্ছ। আজ আয়ের পরিমাণ খুব ভাল থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা থাকবে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

প্রতিবেশীর সঙ্গে বিবাদ দিয়ে দিনটি শুরু হতে পারে। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় প্রচুর উন্নতি। কোনও বিষয়ে মনের উপর চাপ থাকবে। প্রেমে সাফল্য লক্ষ্য করা যাবে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বা কর্মে খুব ভাল যোগ দেখা যাচ্ছে, কিন্তু যথেষ্ট পরিশ্রম করতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণ হতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি বাধতে পারে। হজমের সমস্যা দেখা দেবে।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

আজ ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ আয়ের পরিমাণ ভাল থাকলেও অভাব আপনাকে তাড়িয়ে বেড়াবে। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বাড়বে। নিজের ভাল কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর সমবেদনা পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক অবস্থা ভালই যাবে। বিদ্যার্থীদের জন্য সামনের সময়টা খুব একটা ভাল নয়।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

যে কোনও কারণে মিথ্যা বদনাম আসতে পারে। আজ ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি পেলেও লাভ ভালই থাকবে। অনেক দিনের পুরনো ক্ষতের ব্যথা বাড়তে পারে। গুরু জনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনও কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজাপাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে মতের অমিল হবে। চোখ নিয়ে একটু সাবধান থাকুন। আজ শরিকি কোনও জিনিস নিয়ে ভাই বা বোনের সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে। সুযোগসন্ধানীদের কাছ থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয় জনের বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সকলে মিলে বেড়াতে যেতে পারেন।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

বাকপটুতায় আজ সকলের মন জয় করতে সক্ষম হবেন। জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের জন্য ভাল কিছু চিন্তাভাবনা। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ রয়েছে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি হবে। আজ শরীর নিয়ে হয়রান হতে হবে। সংসারে সব দিক থেকে শান্তি থাকবে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

সকালের দিকে কিছু উপহার পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেমের দিকে না এগনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আজ কোনও ঝামেলা বাধলে আয়ত্তে আনা মুশকিল হবে। গন্ধ দ্রব্যের ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকা থেকে ক্ষতির আশঙ্কা।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

সকালের দিকে বাড়তি খরচ হতে পারে। আজ পরিবারে অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম ও দর্শনের আলোচনায় সম্মান প্রাপ্তি। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। ভাই সম্পর্কিত কারও থেকে কোনও বিষয়ে উপকার পেতে পারেন। আজ শত্রুপক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

আজ একটু বিপদের আশঙ্কা আছে। মনে অস্থির ভাব থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী যৌথ ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা থাকবে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

ওএমএস বিতরণে গাফলতি হলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সা...

পটল কেন উপকারী?

লাইফস্টাইল ডেস্ক: পটল আমাদের দেশের পরিচিত একটি সবজি, যা খেতে...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ মা...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা