আর্টস

১৭ জুলাই শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

বিবাহিত জীবনে আনন্দ বাড়তে পারে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি মিলবে। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভ।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

মাথায় বাজে চিন্তা আসা থেকে সাবধান থাকুন। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনও কিছু নিয়ে উদ্বিগ্নতা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি করে চলতে হবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। কোনও সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব থেকে বদনাম হবে। সমুদ্রতীরে ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা। ব্যবসায় কারও সঙ্গে বিবাদ।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

সকালের দিকে স্ত্রীর জন্য অশান্তি বাড়তে পারে। আজ আধ্যাত্মিক কিছু প্রচার করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হয়ে যাবে। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরু জনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জ্বল হবে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

আজ বিদেশে যাওয়া নিয়ে আলোচনা হওয়ায় আনন্দ। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। চোখের সমস্যা হতে পারে। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেড়াবে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কর্মদক্ষতায় অফিসে সুনাম অর্জন করতে পারবেন। বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনার আশঙ্কা।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

আজ সারা দিন কোনও ভয় আপনাকে চেপে ধরতে পারে। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। দুঃস্থ কারও পাশে দাঁড়াতে হতে পারে। অনেক দিনের পুরনো কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী ব্যক্তির সঙ্গে ধর্ম আলোচনা। নতুন বাড়ি তৈরির আলোচনা একটু এগতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

বেকারদের নতুন কিছু করার চেষ্টা হতে পারে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মানসিক শান্তি পাবেন। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খোলার আলোচনা। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

মনের কথা বলার জন্য দিনটি ঠিক নয়। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। আজ ধর্ম আলোচনায় আপনার খুব আনন্দ হবে। আজ কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে ক্ষতের সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। অতিরিক্ত খরচের জন্য ঋণ বৃদ্ধি পাবে। বাড়ির বাইরে যাওয়ার জন্য খরচ হতে পারে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

কর্মস্থানে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মহাজনের সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান পাওয়ায় আনন্দ। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বাইরের কারও সঙ্গে বিশেষ আলোচনায় যাবেন না।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

আজ সারা দিন ব্যবসা ভাল চললেও পরের দিকে চাপ আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না, বদনাম হতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহনে চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে খরচ নিয়ে অশান্তি। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে আলোচনা। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের আলোচনা আবার শুরু হতে পারে। প্রেমের জট ছাড়বে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

বিদেশে যারা কাজ করেন, তাদের একটু সাবধানে থাকা দরকার। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। বড়দের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের উদ্যোগে ব...

মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ

নিজস্ব প্রতিবেদক: মানহানির মতো মন...

আনহার আহমেদ চৌধুরী মৃত্যুবরণ করেছেন

নিজস্ব প্রতিনিধি: ইউনিভার্সিটি অফ...

বড়াইগ্রামে দুই ব্যবসায়ীকে জরিমানা

নাটোর প্রতিনিধি: বড়াইগ্রামের বনপাড়া বাজারের বনফুল সুইটসের মা...

আনারের হত্যাকারীরা চিহ্নিত

নিজস্ব প্রতিবেদক : এমপি আনোয়ারুল আজীম আনারকে যারা হত্যা করেছ...

এনএসআই পরিচয়ে প্রতারণা, আটক ২

জেলা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় নি...

ট্রেনের ছাদ থেকে পড়ে ৫ যাত্রী আহত

জেলা প্রতিনিধি: ডিশ লাইনের তারের সাথে জড়িয়ে ট্রেনের ছাদ থেকে...

ছোট-বড় দল বলে কিছু নেই

নিজস্ব প্রতিবেদক: বর্তমান টি-টোয়ে...

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে আগুন

জেলা প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিক...

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

জেলা প্রতিনিধি: নেত্রকোণা জেলায় প্রতিপক্ষের হামলায় মাসরুল মি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা