আর্টস

২৩ জুলাই বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

অপরের কোনও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। অধিক কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপ ব্যপারে কোনও চিন্তা। সামাজিক সম্মান বাড়তে পারে। ব্যবসায় ভাল-মন্দ থাকবে। বন্ধুদের জন্য অর্থ অপচয় হতে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

কোনও কাজের ব্যপারে মনে উদ্বেগ বাড়তে পারে। বাড়িতে শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতি থেকে বাধা। বিবাহ ব্যপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকরির স্থানে কোনও বিবাদে জড়িয়ে পরতে পারেন।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

ভাল সঙ্গ সারাদিন পাওয়ার জন্য মানসিক আনন্দ বাড়তে পারে। বন্ধুর দিকে থেকে কোনও ভাল সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। চিকিৎসার ব্যপারে খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে অর্থক্ষতি হওয়ার যোগ আছে। ধর্ম ব্যপারে আগ্রহ বাড়তে পারে। পেটের কোনও অংশে যন্ত্রণা। ব্যবসায় কোনও নতুন কিছু ভাবনা। স্ত্রী্র সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

সকালের দিকে অতিরিক্ত ব্যয় বাড়তে পারে। কোনও কারনেণে সংসারের কাজে অনীহা বৃদ্ধ। ব্যবসায় ভাল ফল পাবেন না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য লাভ। বিজ্ঞান বিষয়ে চিন্তা। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ফাটকা থেকে কোনও আয় হতে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য খরচ।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। প্রিয়জনের কাছে থেকে দুঃখ পেতে পারেন। কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি কোনও লাভের জন্য আনন্দ। পিতার সঙ্গে তর্ক। কোনও ভাল কাজ করে বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। অর্থক্ষতি হতে পারে। শরীরের দিকে কোনও অসুবিধা হতে পারে। সন্তানের কাজের ব্যপারে চিন্তা বাড়তে পারে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যপারে একাকিত্ব আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধুসেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাই-বোনের মধ্যে কোনও সমস্যা বাড়তে পারে, প্রতিবেশীর সঙ্গে বিবাদের থেকে সাবধান।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয়ে আনন্দ। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি বাড়তে পারে। মনে একটু চাপ বাড়তে পারে।ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। অধিক ব্যয় বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও বিষয়ে তর্ক। আঘাত থেকে সাবধান। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

টাকা পয়সা চুরি থেকে সাবধান। সকালের দিকে অর্থব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহ ব্যপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

বিবাহিত জীবনে কোনও সুখ পাওয়ার আনন্দ। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

স্ত্রীর জন্য কোনও কারণে বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছা হওয়ার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যপারে ভাই-ভাই বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে ভ্রমণের আলোচনা। বাড়তি খরচের জন্য ঋণ। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে কোনও আলোচনা। আর্থিক চাপ বৃদ্ধি। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধা নিয়ে চিন্তা। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যপারে চিন্তা। খেলাধূলায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ প্...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ষষ্ঠ উপজে...

দেশে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের...

পুলিশ বক্সে আগুন দিল অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশা চলাচল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা