সারাদেশ

হরিপুরে খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

জসিম উদ্দিন ইতি, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

উপজেলা যাদুরানী বাজারের চাউল ব্যবসায়ী মাকড়াইল শেখ নামে এক ব্যক্তি যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে ১ লক্ষ ৭০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ এনে উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ করেছে।

আরও পড়ুন: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ ফুলের চাষ

উপজেলা নির্বাহী অফিসার আবদুল করিম অভিযোগের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন উপজেলার যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে যে প্রতারণার অভিযোগ আনা হয়েছে বিষয়টি সঠিকভাবে তদন্ত করার জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নিখিল চন্দ্র বর্ম্মণকে তদন্ত করে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তদন্ত কর্মকর্তা (উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা) নিখিল চন্দ্র বর্ম্মণ বলেন যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে টাকা আত্মসাতের যে অভিযোগ আনা হয়েছে তা সত্যতা পাওয়া গেছে। দু-একদিনের মধ্যে উপজেলা নির্বাহী অফিসারের কাছে তদন্ত রিপোর্ট জমা করা হবে।

যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে টাকা আত্মসাতের যে অভিযোগ আনা হয়েছে এ বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন সে আমার কাছ থেকে টাকা ধার নিয়েছিল পরে আমাকে ব্যাংক চেকের মাধ্যমে পরিশোধ করেছে।

তবে অভিযোগকারী মাকড়াইল শেখ বলেন যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহ আমার ক্রয়কৃত ২২ টন চাউল খাদ্য গুদামে ঢুকাই দিবে এই মর্মে দুইটি হাসকিং মিলের এগ্রিমেন্ট করার জন্য ৭০ হাজার টাকা নেয়। কয়েকদিন পরে তার বিশেষ প্রয়োজনে আবারও আমার কাছ থেকে আরো এক লক্ষ টাকা ধার চাই। আমি টাকা দিতে অস্বীকার করলে সে আমাকে বারবার অনুরোধ করে। তার আকুতি মিনতি দেখে পরে আমি আমার নিজ অ্যাকাউন্ট থেকে অগ্রাণী ব্যাংক (হরিপুর শাখা ) এর চেকের মাধ্যমে তাকে এক লক্ষ টাকা দেয়। যা আমার চেকের মুড়িতে তার স্বাক্ষর করা রয়েছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

শুকনো মরিচ চরের মানুষের লাল সোনা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ৭...

বন্দি বিনিময় চুক্তির প্রস্তাব দিলো সৌদি 

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

এআইয়ের অপব্যবহার রোধে ব্যবস্থা 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বাংলাদ...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আসামির মৃত্যুদণ্ড 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

কাল কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ার জলদস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা