খেলা

সেই মায়ার্সকে ফেরালেন রাহী

ক্রীড়া প্রতিবেদক : চট্টগ্রামে কাইল মায়ার্স ও এনক্রুমার বোনার জুটি বাংলাদেশকে কাঁদিয়েছিল। ২১৬ রানের জুটি গড়েছিলেন দুই অভিষিক্ত ক্রিকেটার। এ জুটিকে ঢাকায় থিতু হতে দিলেন না পেসার রাহী। ডানহাতি পেসার ফেরালেন চট্টগ্রামের জয়ের নায়ক কাইল মায়ার্সকে।

নিজের তৃতীয় স্পেলে বোলিংয়ে এসে প্রথম ওভারে মায়ার্সকে স্লিপে তালুবন্দি করান রাহী। অফস্টাম্পের বাইরের বল ড্রাইভ করতে গিয়ে মায়ার্স ক্যাচ দেন সৌম্যর হাতে। আগের ম্যাচে ২১০ রান করা মায়ার্স এবার করলেন ৫ রান। তার আউটের সময় ওয়েস্ট ইন্ডিজের রান ৪ উইকেটে ১১৬।

এর আগে, দ্বিতীয় সেশনের শুরুতেই দলকে আনন্দের উপলক্ষ্য এনে দেন আবু জায়েদ রাহির। তার বেরিয়ে যাওয়া এক ডেলিভারিতে ড্রাইভ খেলতে গিয়ে বল উইকেটে টেনে এনেছেন শায়ানে মোসলে। হয়েছেন বোল্ড। ৩৮ বল খেলে অনেকটাই সেট হয়ে গিয়েছিলেন তিনি। তবে ৭ রানের বেশি এগোতে পারেননি বাঁহাতি এই ব্যাটসম্যান।

এরপর তৃতীয় উইকেটের জন্য বেশি অপেক্ষা করতে হয়নি বাংলাদেশকে। এবার টাইবার শিবিরে হাসি ফোটান এই টেস্টে হঠাৎ দলে আসা সৌম্য সরকার। পার্টটাইমার এই পেসারকে ড্রাইভ খেলতে গিয়ে প্রথম স্লিপে নাজমুল হোসেন শান্তর ক্যাচ হয়েছেন ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট।

দুর্দান্ত ধারাবাহিক ব্রাথওয়েট এবারও চোখ রাঙাচ্ছিলেন। পৌঁছে গিয়েছিলেন হাফসেঞ্চুরির দোরগোড়ায়। ১২২ বলে ৪ বাউন্ডারির সাহায্যে ৪৭ রান করেন এই ওপেনার।

চটগ্রামে সিরিজের প্রথম ম্যাচের দুই ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী জুটি ছিল যথাক্রমে ১১ ও ৩৯ রানের। ঢাকায় ফিরে উদ্বোধনী জুটিতে প্রথম ইনিংসেই ৬৬ রান তুলেন ক্রেইগ ব্রাথওয়েট ও জন ক্যাম্পবেল। এ দুজনের ব্যাটেই মূলত প্রথম সেশনটা নিজেদের করে নেয় ক্যারিবীয়রা।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা