বাণিজ্য

সিলেটে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

সান নিউজ ডেস্ক: শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সিলেটে ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’- এর নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। সিলেটের আল-ফামাচা শপিং সেন্টার, নয়া সড়ক পয়েন্টে অবস্থিত এই এক্সপেরিয়েন্স জোনটি সম্প্রতি উদ্বোধন করা হয়েছে।

আরও পড়ুন: রাশিয়ার আরও এক জেনারেল নিহত

উদ্বোধনী অনুষ্ঠানে বার্জারের অন্যান্য কর্মকর্তাদের সাথে উপস্থিত ছিলেন মো. মহসিন হাবিব চৌধুরী, সিনিয়র জেনারেল ম্যানেজার, সেলস অ্যান্ড মার্কেটিং, আবুল কাসেম মোহাম্মদ সাদেক নাওয়াজ, জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মোহাম্মদ আজিজুল হক, জেনারেল ম্যানেজার, সেলস ট্রেড, সাব্বির আহমেদ, হেড, প্রজেক্ট প্রলিঙ্কস এক্সপেরিয়েন্স জোন, নজরুল ইসলাম, ডিভিশনাল সেলস ম্যানেজার, দেওয়ান মাহাবুবুল হাসান, হেড, হোম ডেকোর ও মো. আজিজুল্লাহ, রিজিওনাল সেলস ম্যানেজার।

ক্রেতা ও ভোক্তা সাধারণকে বার্জারের পণ্য সম্পর্কে আরো গভীরভাবে জানানো এবং পরিচিত করাই বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য। গ্রাহকরা নিজেদের পছন্দ অনুযায়ী সঠিক পণ্য সহজে বেছে নিতে পারেন। বহু বছর ধরেই এদেশের মানুষ বার্জারের মানসম্পন্ন পণ্য ব্যবহার করে নিজ বাড়ির অন্দরকে আরও স্বস্তিদায়ক ও ছিমছাম করে তুলছে। বর্তমানে, দেশজুড়ে ১৬টি বার্জার এক্সপেরিয়েন্স জোন ফ্ল্যাগশিপ আউটলেট রয়েছে। সিলেটে এই নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করায় সিলেটের ক্রেতারা এখন আরও স্বাচ্ছন্দ্যে বার্জারের পণ্য ও সেবা কিনতে পারবেন।

আরও পড়ুন: মানি লন্ডারিং মামলায় মন্ত্রীর ভাই গ্রেফতার

এ ব্যাপারে মো. মহসিন হাবিব চৌধুরী, সিনিয়র জেনারেল ম্যানেজার, সেলস অ্যান্ড মার্কেটিং, বলেন, “বাড়ি এমন একটি জায়গা, যেখানে আমরা আমাদের প্রিয়জন ও তাদের স্মৃতি ধারন করি। বাড়ি আমাদের যে নিরাপত্তা ও নিজস্ব জায়গার অনুভূতি দেয়, তা বাড়ির সাথে আমাদের এক সুদৃঢ় বন্ধন তৈরি করে। তাই, যতোখানি সম্ভব এই জায়গার যত্ন নেওয়া অপরিহার্য। বাড়ি যাতে মানুষকে আরাম ও স্বাচ্ছন্দ্যের অনুভূতি দেয়, সেজন্য অন্দরের সাজসজ্জার ওপর বার্জার সবসময় জোর দিয়ে থাকে। এ ব্যাপারে মানুষকে সহায়তা করতে আমরা সারা দেশে বার্জার এক্সপেরিয়েন্স জোনের ফ্ল্যাগশিপ আউটলেট তৈরি করছি। সর্বশেষ সিলেটে এক্সপেরিয়েন্স জোন চালু করার ফলে আরও অধিক সংখ্যক গ্রাহক বার্জারের পণ্য ও সেবা উপভোগ করতে পারবেন।”

গ্রাহকরা এখন নতুন ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’-এ গিয়ে বার্জারের অভিজ্ঞ কর্মীদের কাছ থেকে পেইন্ট-সম্পর্কিত সমস্যার সমাধান এবং বাড়ির ইন্টেরিয়র সংক্রান্ত পরামর্শ গ্রহণ করতে পারবেন। আগ্রহী গ্রাহকরা +৮৮০১৯৩৮৮৮৭৭৩৫ ফোন নম্বর অথবা ০৮০০০-১২৩৪৫৬ নম্বরে ২৪/৭ কল সেন্টারের মাধ্যমে আউটলেটে যোগাযোগ করতে পারবেন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

বিএনপি কৃত্রিমভাবে সৃষ্ট রাজনৈতিক দল

নিজস্ব প্রতিবেদক: আ’লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের...

পদ্মায় ডুবে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পবা উপজেলার গোহমাবনা এলাকার পদ্ম...

জবির নতুন সহকারী প্রক্টর সাদিদ জাহান

নিজস্ব প্রতিবেদক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) এর সহকারী প্র...

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানার লতিফ স্বরনী এলাক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা