বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

সারাদেশ

সিরাজগঞ্জে চাঁদা না দেয়ায় বাড়িঘর ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে চাঁদা না দেয়ায় মারধর, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী মো. আব্দুল খালেকের স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে চারজনকে আসামিকে করে সদর থানায় একটি মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযুক্ত দুজকে আটক করে কারাগারে পাঠায়।

মামলার আসামিরা হলেন, পৌর এলাকার মাহমুদপুর মহল্লার মৃত আবু তাহেরের ছেলে মো. কবির হোসেন (৪৫), মৃত হযরত আলীর ছেলে মো. সোহেল (৩২), মিরপুর উত্তরপাড়ার মৃত হযরত আলীর ছেলে মো, আওয়াল (৪২) এবং আলমের ছেলে মো. মেহেদী হাসান (২৫)। এর মধ্যে সোহেল জেলে আছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ওই আসামিরা প্রভাবশালী হওয়ায় এলাকায় সন্ত্রাস, ভাঙচুর, জমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। এরই ধারাবাহিকতায় পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার আসমার স্বামী মো. আব্দুল খালেকের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে গত মঙ্গলবার (৮ জুন) সকালে বাড়িতে অতর্কিত হামলা চালায়। পরিবারের সদস্যদের মারধর, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে প্রায় একলাখ টাকার ক্ষতি করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে মামলার বাদী মোছা. আসমা খাতুন বলেন, সন্ত্রাসীরা ওইদিন সকালে আমার বাড়িতে ঢুকে আমার স্বামীকে মারপিট করে ও বড় মেয়ে তানিয়া আহমেদকে শ্লীলতাহানি করে। শুধু তাই নয় আসামিরা মামলা করার পর থেকে আমার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার নিকট এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. বাহাউদ্দিন ফারুকী জানান, পৌর এলাকার মিরপুর মহল্লায় মারপিট, বাড়িঘর ভাঙচুর লুটপাটের ঘটনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ে হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বরের বয়স ৭১ হওয়ায় কিশোরীর আত্মহত্যা 

মিরাজ উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ...

১৪০ কোটি টাকার জায়গা দখলমুক্ত করলো পুলিশ

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ : মাদকের বস্তি উচ্ছেদ করে ১৪০ ক...

ঠাকুরগাঁওয়ে উপজেলা শিক্ষা অফিসারের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, ঠাকুরগাঁও : গত ২৪ ঘণ্টায় বালিয়াডাঙ্গী উপজে...

হেলেনা জাহাঙ্গীর আটক

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিট...

রামেক হাসপাতালে মৃত্যু ১৩

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী : গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলে...

পর্যটকদের জন্য সীমান্ত খুলছে সৌদি

আন্তর্জাতিক ডেস্ক : শর্ত সাপেক্ষে...

কাঁঠালের বীজে রূপচর্চা

সান নিউজ ডেস্ক: কাঁঠালের মতো পুষ্...

মমেক হাসপাতালে ১৮ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে করোনা ইউনিটে আরও ১৮ জনের...

টিভিতে দেখবেন যেসব খেলা

স্পোর্টস ডেস্ক : একনজরে জেনে নিই...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা