বিনোদন

সালমানকে বিয়ে করতে পাকিস্তান ছেড়ে আসেন সোমি 


বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান এখনও পর্যন্ত বিয়ে না করলেও তার প্রেমিকার সংখ্যা কম নয়। সালমান খানের জীবনে কত নারীই তো এসেছেন। মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রায় তাদের মধ্যে অন্যতম। সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম ছিল গভীর ও প্রকাশ্য। এর পরও একটি বিষয়ে ঐশ্বরিয়াকে হার মানতে হবে সালমানের আরেক সাবেক ‘প্রেমিকা’ সোমি আলির কাছে।

তাদের অনেকের সঙ্গেই বলিউডের ‘ভাইজান’ সম্পর্কে জড়িয়েছেন বলেও শোনা গিয়েছে। তবে তাদের মধ্যে এক জন ছিলেন বেশ ভিন্ন। কারণ সালমানকে বিয়ে করতে অন্য দেশ থেকে ভারতে চলে এসেছিলেন তার প্রাক্তন এক ‘প্রেমিকা’। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে এমনি দাবি করেছেন বলিউডের সাবেক সেই নায়িকা।

সালমানকে বিয়ে করতে নাকি পাকিস্তান ছেড়ে ভারতে পাড়ি জমান সোমি। পাকিস্তানের করাচিতে জন্ম সোমি আলির। তবে সপরিবারে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় থাকতেন। সেখান থেকেই স্বদেশে না থেকে সোজা ভারতে চলে আসেন এ অভিনেত্রী।

৯০ য়ের দশকে হাতেগোনা কয়েকটি ফিল্মে নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল আদতে পাকিস্তানের বাসিন্দা সোমি আলিকে। তবে এককালের এই নায়িকা এখন নিজের স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে নারী অধিকারের লড়াইতে শামিল। ধর্ষণ বা গার্হস্থ্য প্রতিহিংসার মতো অপরাধের বিরুদ্ধে বার বার সরব হয়েছেন তিনি। নিজের কেরিয়ার শুরু করেছিলেন বলিউডে। মাত্র বছর পাঁচেক কাজ করেছিলেন। তবে নিজের কেরিয়ারের থেকেও এক সময় বোধহয় সালমানের সঙ্গে সম্পর্কের জেরে শিরোনামে থেকেছেন তিনি।

আরও পড়ুন: নতুন প্রেমে জ্যাকসন

বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমানের মেয়নে পেয়ার কিয়া সিনেমা দেখার পর তার প্রেমে পড়ে যান সোমা আলি। ১৯৯১ সালে পাকিস্তানের এই সুন্দরীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সালমান। টানা ৮ বছর প্রেম করেন তারা। প্রেমের টানে পাকিস্তান থেকে ভারতে চলে আসেন এ নায়িকা। তখন বয়স ছিল মাত্র ১৬ বছর।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে সোমি বলেন, আমি ছোটবেলা থেকেই হিন্দি ফিল্মের পোকা ছিলাম। সালমানের মেয়নে পেয়ার কিয়া মুক্তির সময় আমি স্কুলে পড়তাম। সেটি দেখেই তার প্রেমে পড়ি। এক রাতে আমি তাকে স্বপ্নেও দেখলাম। আমার বয়স তখন ১৬। সেই সময়ের বয়সে যেমন অনুভূতি কাজ করে। আমি ভাবলাম, স্বপ্নে দেখা মানে সালমানকে বিয়ে করা আমার প্রতি সৃষ্টিকর্তার আদেশ। তখনই ঠিক করি, বিয়ে করলে সালমানকেই করব। একদিন ছোট্ট একটা স্যুটকেস হাতে নিয়েই মাকে বললাম— আমি ভারত চলে যাচ্ছি সালমানকে বিয়ে করতে। এর পর মুম্বাই চলে আসি। এখন মনে হয়, সালমানকে বিয়ে করতে বাড়িঘর ছেড়ে ভারতে চলে যাওয়া কতটা বোকামিই না ছিল।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

কান উৎসবে নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) জ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা