খেলা

সাকিবকে না নেওয়ায় ক্ষুব্ধ শিশির

স্পোর্টস ডেস্ক: চরম ব্যস্ততায় শেষ হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরের মেগা নিলাম। গত কয়েক বছর ধরে আইপিএলে বাংলাদেশের পরিচিত মুখ সাকিব আল হাসান। দুবার নিলামে নাম উঠেছিল সাকিব আল হাসানের। কোনোবারই তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি ১০ ফ্র্যাঞ্চাইজির কেউ। এরপর থেকে চারদিকে আলোচনা-সমালোচনা। সাকিবের আইপিএল ক্যারিয়ার শেষ হয়ে গেল নাকি উঠেছিল এমন প্রশ্নও।

আইপিএলের শুরুর দিকে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। সেখানে থাকবেন সাকিব আল হাসান। এজন্যই নাকি আইপিএলের নিলাম থেকে তাকে দলে নেয়নি কোনো দল, জানিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহম্মেদ শিশির। সাকিবের আইপিএল ক্যারিয়ার শেষ হয়ে যায়নি বলেও বিশ্বাস তার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশির লিখেছেন, ‘আপনারা খুব বেশি উত্তেজিত হওয়ার আগেই জানিয়ে দেই, কয়েকটা দল তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেছিল। জানতে চেয়েছিল সে পুরো মৌসুম খেলতে পারবে নাকি, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে শ্রীলঙ্কা সফরের জন্য সে পারতো না! এই কারণেই তাকে নিলাম থেকে কেউ নেয়নি।’

আরও পড়ুন: চ্যালেঞ্জ দিলেন রেজা কিবরিয়া

দেশের খেলা বাদ দিয়ে সাকিব কেন আইপিএল খেলতে চান, এ নিয়েও সমালোচনা হয় প্রায়ই। মাঝেমধ্যে তাকে বলা হয় বিশ্বাসঘাতক! আইপিএল নিলাম প্রসঙ্গে ওই কথা আবারও স্মরণ করেছেন শিশির। আইপিএলে দল পেয়ে শ্রীলঙ্কা সফরে না থাকলে তাকে কি বিশ্বাসঘাতক বলা হতো নাকি, শিশির তুলেছেন এমন প্রশ্ন।

তিনি আরও লিখেছেন, ‘আইপিএলে দল না পাওয়া খুব বড় কোনো বিষয়ও না, কারণ সবসময়ই পরের বছর আছে। যদি তাকে দল পেতে হতো, তাহলে শ্রীলঙ্কা সফর মিস করতে হতো। তখন কি আপনারা একই কথা বলতেন? নাকি বিশ্বাসঘাতক বানাতেন? আপনাদের উত্তেজনায় পানি ঢেলে দেওয়ার জন্য দুঃখিত।’

আরও পড়ুন: আরও ১৯ জনের মৃত্যু, কমেছে শনাক্ত

শেষ কিছু দিনে বাংলাদেশ প্রিমিয়ার লিগে দারুণ ছন্দে ছিলেন সাকিব। পাঁচ ম্যাচে পাঁচবার ম্যাচসেরা হওয়ায় অনন্য এক কীর্তি গড়ে বসেন সাকিব। টানা পাঁচ ম্যাচে সেরা খেলোয়াড় হওয়ার কীর্তি যে টি-টোয়েন্টি ক্রিকেটে নেই আর! আগের রেকর্ডটা ছিল টানা চার ম্যাচে সেরা খেলোয়াড় হওয়ার। সে কীর্তি ভাগাভাগি করছেন মার্কাস ট্রেসকোথিক, শার্ল ল্যাঙ্গাভেল্ট, শেন ওয়াটসন, ডেভিড ওয়ার্নার ও উগান্ডার ভারতীয় বংশোদ্ভূত অলরাউন্ডার দিনেশ নাকরানি।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁ...

নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাড্ডা...

আরও ৬১ নেতাকে বহিষ্কার করল বিএনপি

নিজস্ব প্রতিবেদক : দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্থানীয় সরকার...

বাগেরহাটে সুন্দরবনে আগুন

জেলা প্রতিনিধি: বাগেরহাট জেলায় সু...

ভবন থেকে পড়ে রোগীর মৃত্যু

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলার শ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা