ছবি : সংগৃহিত
সারাদেশ

সরকার রাজনৈতিক পরিবেশ নষ্ট করতে চায়

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বিএনপির পদযাত্রায় কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলছেন, কোনো বিশৃঙ্খলা পরিবেশে আমরা আমাদের রাজনীতিকে নিয়ে যাওয়ার চেষ্টা করবো না, আমাদের রাজনীতি সম্পূর্ণ শান্তিপূর্ণ, কারণ এই সরকার বিভিন্নভাবে উস্কিয়ে দিয়ে, আপনাকে আমাকে বিশৃঙ্খলার দিকে এগিয়ে নিয়ে যেতে চায়,পরিবেশটা নষ্ট করার জন্য।

আরও পড়ুন: গাইবান্ধায় বিয়ের গাড়ি ভাংচুর, স্বর্ণালংকার ছিনতাই

আমরা রাজপথে আছি এক দফার ভিত্তিতে আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। আন্দোলনকে বেগবান করে সরকার পতন নিশ্চিত এবং জনগণের ভোটের আধিকার নিশ্চিত করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা আমাদের লক্ষ্য।

শনিবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের গোডাউন রোড এলাকায় 'কেন্দ্রীয় বিএনপির' পদযাত্রা কর্মসূচির শুরুতে প্রধান অতিথির বক্তব্যে এ্যানি চৌধুরী এসব কথা বলেন।

এ্যানি আরও বলেন- জিয়া পরিবারকে টার্গেট করা মানেই ভোটার বিহীন অবস্থানে নিয়ে যাওয়া। আজকে দেশে আইনের শাসন নাই। বিচার বিভাগের স্বাধীনতা নাই। ভোটার অধিকার নাই। যারা পার্লামেন্টে বসে আছে, তারা অবৈধভাবে ক্ষমতায় বসে আছে। এরা ভোটার বিহীন সরকার। দখলদার সরকার। কর্তৃত্ববাদী সরকার।

আরও পড়ুন: রাণীশংকৈলে হজম করা হলো না কৃষ্ণ মূর্তি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে এ্যানি এসময় আরও বলেন- শেখ হাসিনার কথায় আর দেশ চলবে না। কারণ হাসিনা অবৈধ সরকার। অসাংবিধানিক সরকার। দিনের ভোট রাতে ডাকাতি করে ক্ষমতায় বসে আছে। তারা আবার লাফালাফি করে পার্শ্ববর্তী দেশের দাদাদের পদায়ন করতে। আমাদের লক্ষ্য রাখতে হবে আন্তর্জাতিক রাজনীতি কোথায় গিয়ে দাঁড়িয়েছে।

এর-আগে বেলা সাড়ে ১১টার দিকে শহরের দক্ষিণ তেমুহনী এলাকা থেকে হাজার-হাজার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ্যানি 'খালেদা জিয়ার' মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য পদযাত্রা কর্মসূচি র‌্যালি বের করেন।

আরও পড়ুন: আ’লীগ দেশে বিভাজন সৃষ্টি করেছে

এ পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বিএনপি নেতা সাবউদ্দিন সাবু, হাছিবুর রহমান, নিজাম উদ্দিন, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, এ বিএম জিলানী, অ্যাডভোকেট হারুনুর রশিদ ব্যাপারীসহ আরো অনেকে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ডেমরায় পাইলিংয়ের কাজের সময় বিদ্য...

ওজন কমাতে ওটস

লাইফস্টাইল ডেস্ক: ওটস নির্ভয়ে কাঁ...

স্ত্রীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি: মেহেরপুর জেলার সদ...

কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার হালিমা জান্নাত মালিহা (২৪) ন...

সবজির বাজারে আগুন

নিজস্ব প্রতিবেদক: সাপ্তাহিক ছুটির...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা