বিনোদন

‘সবকিছু পেছনে ফেলে আবার ফিরব’

বিনোদন ডেস্ক: নবাগত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয় ছিলেন। তার ঝুলিতে রয়েছে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কিন্তু সাম্প্রতিক সময় তার ভালো কাটছে না।

দীঘির প্রথম অভিনীত ছবি ‘তুমি আছো তুমি নেই’ চলতি মাসের ১২ তারিখে মুক্তি পায়। ছবিটি সফলতার মুখ দেখেনি। তাছাড়া এই ছবি কেন্দ্রিক একটি নেতিবাচক মন্তব্যের জন্য নায়িকাকে শুনতে হচ্ছে নানা ধরনের কথা। এসব নিয়ে বুধবার (২৫ মার্চ) রাতে তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন।

পোস্টে ইংরেজিতে লিখেছেন নানান কথা। তিনি লেখেন, ‘আমি কারও মনোযোগ পাওয়ার জন্য এই লেখাটা লিখছি না। কেবল আমার মনের অবস্থা ভাগাভাগি করে নিচ্ছি আপনাদের সঙ্গে। আজ আমি আমার মানসিক অবস্থা নিয়ে কথা বলব। হতাশা! শব্দটা শুনে আপনার যেমন লাগছে, এই শব্দটা ততটাই হতাশার। এটা আসলেই জোরে আঘাত করে আর মনটা ভেঙেচুরে দেয়। আমি বরাবরই এমন একটা মানুষ, যে প্রতিনিয়ত স্বপ্ন দেখে। পূর্ণ আবেগ নিয়ে জীবনকে উপভোগ করে। পেছনে কথা বলা নিয়ে আমি কখনই বিরক্ত হইনি। কিন্তু এই সময়টা, এই অভিশপ্ত সময়টা আমাকে মানসিকভাবে ভেঙেচুরে ফেলেছে।’

তিনি আরও লিখেছেন, ‘আমি ভেতরে, বাইরে পুরাদস্তুর একটা ইতিবাচক মানুষ। আমি কখনই ভাবিনি যে আমি এভাবে মানুষের ট্রল, ব্যঙ্গ, উপহাস আর বিতর্কের শিকার হবো। আমি সব সময় এগুলোকে এড়িয়ে মানসিকভাবে শক্ত আর আত্মবিশ্বাসী থাকতে চেয়েছি। কিন্তু আর পারছি না। আপাতত আমি কারও ফোন ধরছি না। মেসেজের উত্তর দিচ্ছি না।’

পোস্টটির শেষে দীঘি লিখেছেন, ‘হয়তো কিছু মানুষ আমার এ রকম আচরণে বিরক্ত হচ্ছে, ভুল বুঝছে, আমার ওপর রাগও হচ্ছে। তবে আমার বিশ্বাস, সব ঠিক হয়ে যাবে। আমি সবকিছু পেছনে ফেলে আবার আমার মতো ফিরব। আমি একটু সময় চাই। এই সময়টুকু আমাকে আমার মতো থাকতে দিন। শুরু থেকেই আমার পরিবার, বন্ধু আর কাছের মানুষদের আমার পাশে থাকার জন্য ধন্যবাদ। আমাকে আপনাদের প্রার্থনায় রাখবেন। ভালোবাসা জানবেন।

‘তুমি আছো তুমি নেই’ ছবিটি পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এখানে দীঘির বিপরীতে নায়ক আসিফ ইমরোজ। ছবি ‍মুক্তির আগে প্রকাশ পায় এটির ট্রেলার। যেটি দেখে দর্শক দীঘিসহ এ ছবির সঙ্গে সম্পৃক্ত সকলের সমালোচনায় মেতে ওঠে। ট্রেলারটিকে নিম্নমানের বলে উল্লেখ করে সবাই।

এরপর একটি ভিডিও সাক্ষাৎকারে দীঘিও বলেন যে, দর্শকদের সঙ্গে তিনি একমত। নিজের ছবির ট্রেলার নাকি তারও ভালো লাগেনি। এ ছবি প্রেক্ষাগৃহে চলবে না বলেও মন্তব্য করেন তিনি। এ ঘটনায় দীঘির ওপর ক্ষেপে যান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তিনি দীঘির নামে মানহানির মামলা করেন এবং পরবর্তীতে একটি সাক্ষাৎকারে তাকে ‍‘দুই পয়সার মেয়ে’ বলে কটাক্ষ করেন।

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা