বিনোদন

দীঘির জন্মদিন

বিনোদন ডেস্ক: শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া দীঘির জন্মদিন বুধবার (২৬ অক্টোবর)। দীঘির মা প্রয়াত অভিনেত্রী দোয়েল ও পিতা অভিনেতা সুব্রত। চলচ্চিত্রে অভিনয়ের আগে গ্রামীণফোনের বিজ্ঞাপনে অভিনয় করে সকলের নজরে আসেন দিঘী। কাজী হায়াৎ পরিচালিত কাবুলিওয়ালা দিঘী অভিনীত প্রথম চলচ্চিত্র।

আরও পড়ুন: রাতভর ঢাবি শিক্ষার্থীকে নির্যাতন!

২০২১ সালে তুমি আছো তুমি নেই চলচ্চিত্রের মাধ্যমে প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে পুনরায় চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। বর্তমানে দীঘি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে পড়ছেন।

তবে দীঘির দাবি, তিনি বিবাহিত। তবে মানসিকভাবে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক ভক্তের প্রশ্নের জবাবে এমন উত্তরই দিয়েছেন দীঘি। ওই ভক্ত তাকে প্রশ্ন করেন, আপনি কি বিবাহিত? উত্তরে দীঘি বলেন, তিনি মানসিকভাবে বিবাহিত।

আরও পড়ুন: জামায়াতে ইসলামীর নতুন দল গঠন

তাহলে নায়িকার মানসিক স্বামী কে? তাও জানান দীঘি। তিনি বলেন, তিনি মানসিকভাবে ভারতীয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। কি চিনতে পেরেছেন তো? হ্যা, তিনি বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনেত্রী আলিয়া ভাটের স্বামী। এই রণবীরকে বেজায় পছন্দ দীঘির। নায়িকা তার মোবাইলের ওয়াল পেপারেও নাকি রণবীরের ছবি দিয়ে রেখেছেন।

এর আগের বছর জন্মদিন নিয়ে দীঘি বলেন, ভালোবাসা ছাড়া জীবনে কিছু চাই না। সবাই আমাকে যেভাবে ভালোবাসেন এই ভালোবাসা নিয়েই সামনে আগাতে চাই। জন্মদিনে যারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের প্রতি অনেক ভালোবাসা, কৃতজ্ঞতা। আমার জন্য সবাই দোয়া করবেন।

আরও পড়ুন: ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প

জন্মদিনের মায়ের সঙ্গে স্মৃতি টেনে দীঘি বলেন, ছোটবেলায় এক জন্মদিনে মা তখন অসুস্থ ছিলেন। হাসপাতাল থেকে তাকে বাসায় আনা হয়। ঘুম থেকে উঠে মাকে বলেছিলাম আমার জন্মদিনের কথা। মা প্যারালাইজড ছিলেন। আমার জন্মদিনের কথা শুনে ইশারায় কাছে ডেকে চুমু দিয়েছিলেন। জীবনের সেরা উপহার সেটা। খুব মিস করি মাকে।

প্রসঙ্গত, ২০০৬ সালে দীঘি প্রথম অভিনয় করেন ‘কাবুলিওয়ালা’ সিনেমায়। সেবারই শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ওঠে তার হাতে। এরপর ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘এক টাকার বউ’ সিনেমা দু’টিতেও দীঘি অর্জন করেন জাতীয় পুরস্কার। নায়িকা হিসেবে তার সিনেমা ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : থাইল্যান্ড সফর শেষে আজ দেশে ফিরবেন প্রধান...

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২৯ এপ্রিল) বেশ কি...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা