বিনোদন

সঠিক মানুষ খুঁজছেন তানিশা

বিনোদন ডেস্ক: সম্প্রতি ডিম্বাণু সংরক্ষণের কথা প্রকাশ্যে এনেছেন বলিউড অভিনেত্রী তানিশা মুখার্জি। বিষয়টি নিয়ে বেশ আলোচনাও হয়েছিল।-সূত্র: হিন্দুস্তান টাইমস

এবার তানিশা মুখ খুলেছেন, সন্তানের জীবনে তার বাবার মাহাত্ম্য কতটা, তা নিয়ে। বর্তমানে ৪৩ বছর বয়স অভিনেত্রীর। ৩৯ বছর বয়সেই ডিম্বাণু সংরক্ষণ করিয়েছেন তিনি।সঠিক মানুষ খুঁজছেন তানিশা।

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তানিশা জানিয়েছেন, জীবনে সঠিক মানুষ খুঁজে পেলে অবশ্যই তিনি সন্তান নেবেন। অভিনেত্রীর কথায়, ‘হ্যাঁ, বেশ কিছু বছর আগে আমি আমার ডিম্বাণু সংরক্ষণ করেছি। কারণ সেই সময় আমার জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি ছিল, আসলে জীবনটা সত্যিই খুব ছোট। কিছু হওয়ার জন্য অপেক্ষা করার ক্ষেত্রে জীবনটা সত্যিই খুব ছোট।’

তিনি আরও বলেন, ‘আমিও সন্তান চাই। তবে আমি মনে করি সন্তানের ক্ষেত্রে তার বাবার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই কারণেই সৃষ্টি কর্তা আমাদের সৃষ্টি করেছেন।

যার ফলে পুরুষ ও নারীর মিলনে শিশুর জন্ম হয়। এর পেছনে রয়েছে পুরো বিজ্ঞান ও আধ্যাত্মিক ব্যাখ্যা। সুতরাং যদি আমি সঠিক পুরুষ, আমার সঠিক ইয়াংকে খুঁজে পাই, তবে অবশ্যই সন্তানের জন্ম দিতে চাই।’

তানিশা আগেই জানিয়েছিলেন, ৩৩ বছর বয়সে ডিম্বাণু সংরক্ষণের চিন্তাভাবনা তার মাথায় এসেছিল। তার কথায়, সেই সময় তিনি তার চিকিৎসকের কাছে গিয়েছিলেন। যিনি পরবর্তীকালে তার ডিম্বাণু সংরক্ষণ করেছেন। এই চিকিৎসকই সেই সময় তাকে ডিম্বাণু সংরক্ষণ করতে বারণ করেছিলেন।

অভিনেত্রী কথায়, ‘যখন আমার সন্তান হওয়ার সম্ভাবনা খুব কম থাকবে, তখন তিনি আমাকে এটা করার পরামর্শ দিয়েছিলেন। এটা ব্যক্তিগত পছন্দ।

দত্তক নেওয়ার মতো অনেক অপশন রয়েছে। অনেক মানুষ এই বিষয় কথা বলে করেও থাকে। মেয়েদের সন্তান না-ই হতে পারে। আপনার জীবনের একমাত্র উদ্দেশ্য সেটা না-ও হতে পারে। বিয়ে না করা, সম্পর্কে না থাকা এবং কোনো পুরুষ আপনার পাশে না-ও থাকতে পার’

‘সসসস...' ছবি দিয়ে ২০০৩ সালে বলিউডে অভিষেক করেন তানিশা। ‘নীল অ্যান নিকি', ‘সরকার', ‘ট্যাঙ্গো চার্লি' এবং ‘ওয়ান টু থ্রি'র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। বিগ বসের ৭ নম্বর সিজনেও অংশগ্রহণ করেছিলেন।

‘খতরো কে খিলাড়ি ৭'-এ ও অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। ব্যক্তিজীবনে তিনি অভিনেত্রী তনুজার মেয়ে এবং বলিউড তারকা কাজলের বোন।

সান নিউজ/এমএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: টানা...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা