ছবি : সংগৃহিত
জাতীয়

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে

ঢাকা জেলা প্রতিনিধি: বাংলাদেশের উন্নয়নের প্রধান নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই স্লোগানকে সামনে রেখে দৈনিক স্বাধীন সংবাদের উদ্যোগে আলোচনা ও গুণী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়।

আরও পড়ুন : ট্রলির ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত

শনিবার (১ এপ্রিল) দুপুর ১২ টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় মাওলানা আকরাম খাঁ অডিটিডিয়ামে, "শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে" শীর্ষক আলোচনা ও গুণী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপনের সভাপতিত্বে এবং প্রকাশক ও সম্পাদক আনোয়ার হোসেন আকাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।

আরও পড়ুন : মুন্সীগঞ্জের বড় বাজারে অগ্নিকাণ্ড

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু (এমপি)।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দিলীপ রায়, এইচ এইচ টেক্সটাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হালিম, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মো. আবুল বাশার মজুমদার, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার ইসলাম উদ্দিন তালুকদার, ও উপদেষ্টা মো. বায়েজিদ সাউথ, নুরুল আবছার তৌহিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আল ইসলাম, সাপ্তাহিক পল্লী সমাচারের নির্বাহী সম্পাদক মো. ফেরদৌস রহমান মিলন।

আরও পড়ুন : ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলে মানববন্ধন

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী বলেন, সবকিছুর জন্য একটা যোগ্য নেতৃত্ব দরকার, আর বাংলাদেশের বর্তমান যত উন্নয়ন, যত অর্জন, তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে এখন তারই মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের দারিদ্র্যের কলঙ্ক, হাত পাতার কলঙ্ক, বিদেশি পচা গম খাওয়ার কলঙ্ক সবকিছু মুছে গেছে। দেশ আজ কলঙ্ক মুক্ত ও সমৃদ্ধ হচ্ছে একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের পাঁচ ভাগের চার ভাগ বেসরকারি খাতের মাধ্যমে পরিচালিত হচ্ছে। সরকারও সেটাকে নানা সুযোগ সুবিধার মাধ্যমে উৎসাহিত করে আসছে।

আরও পড়ুন : জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

এ সময় আরো উপস্থিত ছিলেন, শ্যামপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সরকার জামাল উদ্দিন, এশিয়ান টিভির রিপোর্টার মো. রাজীব তালুকদার, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় বিশেষ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, ওয়াহিদ, হেলাল উদ্দিন ও দৈনিক বাংলাদেশ সমাচারের চট্টগ্রাম মহানগর প্রতিনিধি মো. ফিরোজ উদ্দিনসহ সকল ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক প্রমুখ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

বন্দি বিনিময় চুক্তির প্রস্তাব দিলো সৌদি 

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

এআইয়ের অপব্যবহার রোধে ব্যবস্থা 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বাংলাদ...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা