বিনোদন

শুভশ্রীর শরীর নিয়ে কটাক্ষ

বিনোদন ডেস্ক : টালিগঞ্জের হটেস্ট অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ২০০৭ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করেন তিনি। বক্স অফিসে উপহার দিয়েছেন একাধিক ব্যবসা সফল সিনেমা। জুটি বেঁধেছেন দেব-জিৎ-শাকিব খানের সঙ্গে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমাতেও অভিনয় করেছিলেন শুভশ্রী।

ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় ২০১৮ সালে ৭ মার্চ পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শুভশ্রী। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর পুত্র সন্তান জন্ম দেন এ অভিনেত্রী। সন্তান জন্মের কারণে স্বাভাবিকভাবেই মুটিয়ে যান তিনি। বিরত ছিলেন কাজ থেকে।

নিজেকে ফিট করে আবারও কাজে ফিরেছেন এ নায়িকা। একটি ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসেছেন তিনি। এরই মধ্যে শরীর নিয়ে কটাক্ষের শিকার হলেন শুভশ্রী। মুটিয়ে যাওয়ার কারণে নেতিবাচক কথা শুনতে হয়েছে তাকে। নেটিজেনদের একজন তাকে রোগা হওয়ার পরামর্শ দিয়েছেন। তাতেই জ্বলে উঠলে রাজপত্নী।

স্ক্রিনশট শেয়ার করে কড়া জবাব দিয়েছেন তিনি। শুভশ্রী পরিচিত একজনকে মেসেজ করে এক নেটিজেন লিখেছেন, ‘তুমি তো শুভশ্রী দিদির খুব কাছে আছো, তাই তোমার কাছে একটা অনুরোধ। প্লিজ শুভশ্রীদিকে বলো, আগের মতো আরও স্লিম হতে। আরও স্লিম হলে আরও বেশি সুন্দর লাগবে।’

এর জবাবে শুভশ্রী ইনস্টাগ্রামে লিখেছেন, শিশু জন্ম দেয়ার পর একজন মহিলার শরীরে নানা পরিবর্তন হয়। অনেক জটিলতা তৈরি হয়। ওজন কমানো তো আর জাদু নয়। আমিও রক্ত-মাংসের মানুষ। ওজন কমাব কি না সেটা আমিই সিদ্ধান্ত নেব।

এদিকে সন্তান জন্মের এক বছর এখনো হয়নি। এর মধ্যে কাজে ফিরেছেন শুভশ্রী। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে স্বামী রাজ চক্রবর্তীর হয়ে ভোট প্রচারেও নেমেছিলেন তিনি। করোনাতেও আক্রান্ত হয়েছিলেন। আইসোলেশনে থেকে সেরে উঠেছেন শুভশ্রী। সে সময়ও বাজে মন্তব্য শুনতে হয়েছিল এ অভিনেত্রীকে। তবে শুভশ্রী ছেড়ে দেয়ার মানুষ না। তখনও করেছিলেন প্রতিবাদ।

বর্ধমান জেলার মেয়ে শুভশ্রী। ১৯৮৯ সালের ৩ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। তার বাবার নাম দেবপ্রসাদ গাঙ্গুলি, মা বীণা গাঙ্গুলি। শুভশ্রীর বোন দেবশ্রীও একজন অভিনেত্রী। বর্ধমান মিউনিসিপ্যাল গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক পাস করে শিলিগুড়ি ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে বি.টেক ডিগ্রি অর্জন করেন এ অভিনেত্রী।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: কিরগিজস্তানে বা...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

দারিদ্রতাকে হার মানিয়ে জিপিএ-৫ পেল ৬ জন 

রংপুর ব্যুরো: কুড়িগ্রামের চিলমারী...

এসএমই পণ্য মেলায় ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন

নিজস্ব প্রতিবেক : সাত দিনব্যাপী জাতীয় ক্ষুদ্র ও মাঝারি শিল্প...

জ্বালিয়ে অটোরিকশা চালকদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি: ডেমরা সাইনবোর্ড এলাকায় সড়কে আগুন জ্বালিয়ে বি...

হাটহাজারীতে গাছের গুঁড়ি জব্দ

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলার হ...

চোর সন্দেহে যুবককে হত্যা

জেলা প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা