সারাদেশ

রক্তদানে সুফফা ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এহছানুল হক, ময়মনসিংহ: ‘প্রাণের টানে রক্তদান’ এ প্রতিপাদ্যকে ধারণ করে অরাজনৈতিক, সামাজিক ও জনসচেতনতা মূলক স্বেচ্ছাসেবী সংগঠন রক্ত দানে সুফফা ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও সেচ্ছাসেবী মিলন মেলা উপলক্ষে গত বুধবার দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশন মিলনায়তনে কুরআন তেলাওয়াত, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়।

আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে হাবিবুর রহমানের সঞ্চালনায় মোঃ দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বড় মসজিদের পেশ ইমাম ও খতিব আল্লামা আব্দুল হক, রক্ত দানে সুফফা ফাউন্ডেশনের উপদেষ্টা কবি মোঃ আলী ইউসুফ।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের দ্বিতীয়তম রক্ত দাতা ও রক্ত দানে সুফফা ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ মোশারফ হোসেন, মাহদী হাসান আপন, ডাঃ মোঃ নাজমুল ইসলাম, ঘাগড়া বাড়েরা কলেজের অধ্যক্ষ মোছাঃ শামীমা আক্তার সুমিসহ সারা বাংলাদেশ থেকে শতাধিক স্বেচ্ছাসেবী উপস্থিতি ছিলেন।

উল্লেখ্য যে, বিগত দুবছরে প্রায় ১৮ শত ৭০ ব্যাগের মত রক্ত বিনামূল্যে সারাদেশে দিয়েছে রক্ত দানে সুফফা ফাউন্ডেশন এবং বিগত দুবছর বিনামূল্যে ৩ হাজার ২ শত মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করেছে সংগঠনটি।এছাড়াও ৬০ টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রক্ত দানে সুফফা ফাউন্ডেশন।

এ বিষয়ে রক্ত দানে সুফফা ফাউন্ডেশনের সভাপতি মোঃ দেলোয়ার হোসাইন বলেন, অনুষ্ঠানে আমরা রক্তদানে সুফফা ফাউন্ডেশনের পক্ষ থেকে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় ১২টি সংগঠন ও সুফফার সকল স্বেচ্ছাসেবককে সম্মাননা স্বারক তুলে দিয়েছি। প্রাণের টানে সুফফা ফাউন্ডেশনের এ রক্তদান কর্মসূচি অব্যাহত থাকবে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

গ্রামের রাস্তায় বিশাল প্লেন

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমব...

সৌরীন্দ্র মিত্র’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (১০ মে) বেশ কিছু...

গাজায় গণহত্যা বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে সমাবেশ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: গাজায় গণহত্য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা