সারাদেশ

রংপুরে স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিনিধি, তারাগঞ্জ (রংপুর) : রংপুরের তারাগঞ্জ উপজেলায় স্কুলছাত্রীকে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে মূল আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মোজ্জাম্মেল হক বদরগঞ্জ উপজেলার শেখেরহাট গ্রামের মোজা মিয়ার পুত্র মিঠুন আলী, মো. আব্দুল আজিতের পুত্র নুরুজ্জামান সরকার, জবান আলীর পুত্র নাসিম হোসেন, আব্দুল মজিদের পুত্র আল-আমিন হোসেন।

ভুক্তভোগীর স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, তারাগঞ্জ উপজেলার একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী বদরগঞ্জ উপজেলার শেখেরহাট এলাকার মোজাহার আলীর ছেলে মিঠুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে গত সোমবার রাতে মিঠুন স্কুলছাত্রীকে রাতের অন্ধকারে বাড়ির পার্শ্বে নির্জন স্থানে ডেকে নিয়ে গিয়ে ৩ জন সহযোগীসহ দলবদ্ধভাবে ধর্ষণ করেন। এ সময় মেয়েটি চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। সে সময় অভিযুক্তরা স্থান থেকে পালিয়ে যায়।

মেয়েটিকে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর বেশি রক্তক্ষরণ হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। তার অবস্থা এখনো আশঙ্কাজনক বলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

ঘটনাটি তারাগঞ্জ থানা পুলিশকে স্কুলছাত্রীর স্বজনরা মৌখিকভাবে অভিযোগ দিলে গত বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে। শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে তারাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

তারাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘মূল আসামি মিঠুনসহ অন্য তিন জন অভিযুক্তকে আমরা গ্রেফতার করেছি। তাদেরকে শনিবার (১২ ডিসেম্বর) আদালতের মাধ্যমে রংপুর জেলহাজতে পাঠানো হয়েছে।’

সান নিউজ/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

বন্দি বিনিময় চুক্তির প্রস্তাব দিলো সৌদি 

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

এআইয়ের অপব্যবহার রোধে ব্যবস্থা 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বাংলাদ...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আসামির মৃত্যুদণ্ড 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা