খেলা

মেসি নেইমার ছাড়াই মাঠে নামছে পিএসজি

ক্রীড়া ডেস্ক: শনিবার (২১ আগস্ট) রাত ১টায় লিগে ব্রেস্টের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। এ ম্যাচের দিকে পিএসজি ও লিওনেল মেসিপ্রেমীদের উৎসুক দৃষ্টি আছে। সবার মনেই একই প্রশ্ন- কবে পিএসজির জার্সিতে আর্জেন্টাইন সুপারস্টারের অভিষেক হচ্ছে, ব্রেস্টের বিপক্ষেই কি না! তাদের জন্য অপেক্ষা আরও দীর্ঘায়িত হচ্ছে। এ ম্যাচে খেলছেন না মেসি, থাকবেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়র ও লিয়ান্দ্রো প্যারাদেসও।

সূত্রটি বলছে, ব্রেস্টের বিপক্ষে মেসি ও নেইমারকে দলে রাখছেন না পিএসজি কোচ মাউরিচিও পচেত্তিনো। তিনি নাকি যাদের খেলাবেন তাদের সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছেন। যোগাযোগ করেননি আর্জেন্টাইন ও ব্রাজিলিয়ান ফুটবলারের সঙ্গে। তারা থাকছেন না মূলত ফিটনেস সংক্রান্ত কারণে।

কোপা আমেরিকার ধকল ও অবকাশযাপন শেষে বার্সেলোনায় ফিরেছিলেন মেসি। এরপর বার্সা বিচ্ছেদের রেশ কাটতে না কাটতে পিএসজিতে পাড়ি জমান তিনি। সব মিলিয়ে ফিটনেসে কিছুটা ভাটা পড়েছে তার। যদিও গত কয়েক দিন পিএসজি সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছেন আর্জেন্টাইন তারকা। দুই দলে ভাগ হয়ে প্রীতি ম্যাচও খেলেছেন তিনি।

নেইমারও কোপা আমেরিকা শেষে ইউরোপে ফিরেছিলেন। তিনিও ফুর্তি করেছেন বেশ কয়েক দিন। মাঝখানে তো তার ভুঁড়িওয়ালা কয়েকটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। অনেকেই বলছিলেন, এমন হেয়ালি বলেই নেইমার সেরাদের কাতারে যাওয়ার জন্য সব গুণাবলি থাকা সত্ত্বেও পিছিয়ে রয়েছেন। কেউ কেউ তো নেইমারকে শুনিয়েছেন কটু কথাও।

নেইমারের মাঠে ফেরা দীর্ঘায়িত হোক, তাতে পিএসজির সমর্থকদের মাথাব্যথা নেই। মেসি নিয়েই তাদের যত চিন্তা। কবে পার্ক দেস প্রিন্সেসে মাঠ মাতাবেন তিনি, অধীর আগ্রহ নিয়ে যে অপেক্ষা তাদের। তার অভিষেক হতে পারে ২৯ আগস্ট, রেইমসের বিপক্ষে। সব ঠিক থাকলে এরপর মেসি আবার পা রাখবেন আর্জেন্টিনায়, খেলবেন কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বে।

ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের ফেরা হবে আলবিসেলেস্তে শিবিরের। মেসিদের দ্বিতীয় ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের সঙ্গে। যাদেরকে কোপা আমেরিকায় হারিয়ে ট্রফি ঘরে তুলেছে আর্জেন্টিনা, আকাশি-সাদা জার্সিধারীদের ২৮ বছরের শিরোপা খরার নিষ্পত্তি হওয়ার পাশাপাশি মেসির আন্তর্জাতিক ক্যারিয়ারেও ট্রফির অভাবমোচন হয়েছে।

সান নিউজ/এমএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা