সারাদেশ

মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ৪ মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, মুন্সিগঞ্জ : মুন্সিগঞ্জ জেলা সদর ও সিরাজদিখান উপজেলার বিভিন্ন এলাকা থেকে ২ নারী ও ২ পুরুষের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া সিরাজদিখান উপজেলার একটি খাল থেকে অজ্ঞাত পরিচয় ১ নারীর (২৫) গলা কাটা মৃতদেহ ও ওহাব সরকার (৭৫) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়।

বুধবার (২৫ নভেম্বর) সকালে সদরের বাগমামুদালী পাড়ার একটি ভাড়া বাসা থেকে দীপ্র মজুমদার (২৮) ও মিতু সরকার (২৬) নামে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। নিহত দীপ্র কুমিল্লা সদর দক্ষিণের মান্নান মজুমদারের ছেলে ও মিতু মুন্সিগঞ্জের ফুলতলা নমকান্দি গ্রামের বলরাম সরকারের মেয়ে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, খবর পেয়ে বাগমামুদালীপাড়ার একটি ৩ তলা ভবনের নিচের তলার ভাড়াবাসা থেকে মিতু ও দীপ্রর মৃতদেহ উদ্ধার করা হয়। বিস্তারিত খতিয়ে দেখার জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আসছে।

নিহত নারীর মায়ের বরাত দিয়ে তিনি আরও জানান, মিতুর মা সকালে মিতুর ভাড়া বাসায় গিয়ে দীপ্রকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখে নিচে নামিয়েছেন। এসময় জানালার সঙ্গে গলায় কাপড় বাঁধা অবস্থায় মেয়ের মৃতদেহ দেখতে পান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মেয়েটির পারিবারিক সূত্রে জানা গেছে, মিতু ও দীপ্র দু’জনই বিবাহিত। কিন্তু তাদের মধ্যে পরকীয়া চলছিল। দীপ্র কয়েকদিন আগে মিতুর ভাড়া বাসায় আসেন। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দীপু জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে উপজেলার লতব্দি খাল থেকে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর গলা কাটা মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সকাল ৯টার দিকে চিত্রকোট ইউনিয়নের কালিনগর গ্রামে পারিবারিক কলহের জের ধরে ওহাব সরকারকে তার ছেলে লিয়াকত সরকার (৫০) হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর ছেলে পলাতক আছেন, তাকে আটক করার চেষ্টা চলছে।

সান নিউজ/এসএ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা