সারাদেশ

মুক্তিযোদ্ধার সম্পত্তি দখলের অভিযোগে

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে মো. মোশাররফ হোসেন নামের এক বীরমুক্তিযোদ্ধার সম্পত্তি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: যাত্রী নিয়ে ছুটছে মেট্রোরেল

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গুনবহা ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট মো. সিরাজুল ইসলামের মদদে তার ভাই আবুল কালাম আজাদ শিশির কর্তৃক সৎ ভাই মোশাররফ হোসেনের সম্পত্তি বেদখলের অভিযোগে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বীরমুক্তিযোদ্ধার ছেলে আহম্মেদ শিবলী ফোরকান রিপন নিরাপত্তাহীনতায় ভোগার কথা উল্লেখ করে সৎ চাচার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করেন। এ ঘটনায় বীরমুক্তিযোদ্ধার ছেলে রিপন শান্তি-শৃঙ্খলা ভঙ্গসহ রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করে বোয়ালমারী থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন।

আরও পড়ুন: উজবেকিস্তানে ১৮ শিশুর মৃত্যু

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে ডাকবাংলোর সামনে অবস্থিত জেলা পরিষদের মার্কেটের একটি কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীরমুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেনের ছেলে এবং উপজেলার গুনবহা ইউনিয়নের কামারগ্রাম নিবাসী আহম্মেদ শিবলী ফোরকান রিপন।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, বিবাদী আবুল কালাম আজাদ তার সৎ চাচা। ওয়ারিশসূত্রে প্রাপ্ত জমিজমা নিয়ে চাচার সাথে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। বিবাদী তার পিতার ওয়ারিশসূত্রে প্রাপ্ত সম্পত্তি বুঝিয়ে না দিয়ে জোরপূর্বক দখলে রেখেছে। গত ২৪ ডিসেম্বর সকালে বীরমুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেনের ক্রয়কৃত গুনবহা ইউনিয়নের ১০৮/১০২ নং কামারগ্রাম মৌজার ৬০৪ নং ডিপি খতিয়ানের ১০৮৪ নম্বর হালদাগের সোয়া ৪ শতাংশ জমি বিবাদী দখল করার চেষ্টা করে।

আরও পড়ুন: সীমান্তে গুলিতে ২ বাংলাদেশি নিহত

তিনি আরো বলেন, এ সময় বাধা দিলে বিবাদী আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে পুনরায় সুযোগ বুঝে দখল করার কথা বলে চলে যায়। এ ঘটনায় শান্তি-শৃঙ্খলা ভঙ্গসহ রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করে বোয়ালমারী থানায় আমি একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী পৌরসভার কাউন্সিলর রাজিবুল ইসলাম বিপ্লব, বিশিষ্ট ব্যবসায়ী রিপন সরকার, কানাই কুন্ডু প্রমুখ।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

ইয়াবাসহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলায় ক...

গাজায় যুদ্ধবিরতির ঘোষণা শিগগিরই

আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হয়েছে ফ...

ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ ছাত্রের

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলায় ছিন...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

বগুড়ায় স্বস্তির বৃষ্টি

জেলা প্রতিবেদক: টানা তীব্র তাপপ্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা