সারাদেশ

মিঠু হত্যা মামলার প্রধান আসামি রকি গ্রেফতার

হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে কলেজছাত্র জহিরুল ইসলাম মিঠু (২৬) হত্যা মামলার প্রধান আসামি ডেভিট রকিকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের ৪দিন পর শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার পৌর শহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: পরমাণু অস্ত্র ব্যবহার না করার অনুরোধ

গৌরীপুর থানার এস আই মোঃ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ময়মনসিংহ ডিবি পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে ডেভিট রকিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে গৌরীপুর থানার পুলিশ।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গৌরীপুর পৌর শহরের পাটবাজার মোড় এলাকায় স্বর্ণের দর-দামকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গৌরীপুর সরকারি কলেজছাত্র মিঠুর মৃত্যু হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত মিঠুর বাবা মোখলেছুর রহমান খান (৫৯) বাদী হয়ে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর প্রতি রাজার কৃতজ্ঞতা প্রকাশ

এ মামলায় গৌরীপুর পৌরসভার বাড়ীওয়ালাপাড়া এলাকার এলবার্ট ডেভিট বাদলের ছেলে এলবার্ট ডেভিট রকি (২৫) ও এলবার্ট ডেভিট সেন্টু (৪০), কচিকাচা এলাকার আব্দুল হাফেজ খান নিলু মাস্টারের ছেলে পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হোসেন মামুন (৪৭)সহ অজ্ঞাত ৬ জনকে আসামি করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যা ৬ টার দিকে পৌরসভার বাড়িওয়ালা পাড়া এলাকার এলবার্ড বাদলের ছেলে ডেভিট সেন্টু টিপু সুলতান জুয়েলার্সের দোকানে পুরাতন স্বর্ণালংকার বিক্রি করতে যান। এ সময় স্বর্ণের দরদাম নিয়ে জুয়েলার্সের দোকান মালিক টিপু সুলতানের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে সে। সেন্টু তখন ঘটনাটি ফোন করে তার ছোট ভাই ডেভিট রকিকে জানায়।

আরও পড়ুন: স্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে স্বামী গ্রেফতার

খবর পেয়ে রকি ঘটনাস্থলে এসে পুনরায় জুয়েলার্সের দোকান মালিকের সঙ্গে তর্কবিতর্ক শুরু করে দেয়। এ সময় মিঠু এসে তর্কবিতর্ক থামানোর চেষ্টা করলে ডেভিট রকি তার সঙ্গেও বাককিতণ্ডায় জড়ায়। বাককিতণ্ডার একপর্যায়ে মিঠুর বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ডেভিট রকি।

এদিকে, মামলার ৩নং আসামি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা একরামুল হোসেন খান মামুনের দাবি, তিনি এ ঘটনার সঙ্গে কোনভাবেই জড়িত নন। পূর্ব শত্রুতার জেরে তাকে মামলায় ফাঁসানো হয়েছে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

ইন্দোনেশিয়ায় শীতল লাভায় নিহত ৬৭

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার স...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

খাল থেকে ২ জেলের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার স...

দিঘিতে মিলল ১মণ কোরাল

জেলা প্রতিনিধি: নোয়াখালী জেলার দ্...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গরমে গাড়ি পার্কিংয়ে নিয়মগুলো

লাইফস্টাইল ডেস্ক: তীব্র তাপপ্রবাহ আবারও বারতে শু...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা