ছবি: সংগৃহীত
সারাদেশ

নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে দুলারহাট থানার চর তোফাজ্জল গ্রামে জমি সংক্রান্ত মামলার জের ধরে সুমাইয়া বেগম (২৪) নামের এক নারীকে মধ্যযুগীয় কায়দায় প্রকাশ্যে নির্যাতনের ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: পরকীয়ার জেরে আ’লীগ নেতা খুন

দুলারহাট থানা পুলিশ রাতেই এ ঘটনায় জড়িত অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে বুধবার (১৭ জানুয়ারি) সকালে আদালতে সোপর্দ করে। এর আগে মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টায় জমি সংক্রান্ত মামলার জের ধরে এ নির্যাতনের ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহত সুমাইয়াসহ তার পরিবারের সদস্যদের উদ্ধার করে সন্ধ্যায় চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বুধবার নারীকে প্রকাশ্যে নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরলে মুহুর্তে ভাইরাল হয়ে যায়। নির্যাতনের ভিডিও নিয়ে উপজেলাজুড়ে আলোচনার ঝড় বয়ে যায়। ওই নারী দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের মো. সেরাজল ইসলামের মেয়ে বলে জানা গেছে।

আরও পড়ুন: পীরগঞ্জে বাসে ডাকাতি, আটক ৫

এ ঘটনায় মঙ্গলবার রাতে আহত সুমাইয়ার মা ফিরোজা বেগম বাদী হয়ে ৭ জনকে আসামি করে দুলারহাট থানায় মামলা দায়ের করেন। রাতেই দুলারহাট থানা পুলিশ ঘটনায় জড়িত শহিন ও ফিরোজ নামের দুই জনকে গ্রেফতার করে বুধবার সকালে আদালতে সোপর্দ করে।

ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা যায়, অভিযুক্তরা ও সুমাইয়ারা পরস্পর আত্মীয়। তারা একই বাড়িতে বসবাস করেন। অভিযুক্তদের সাথে তার বাবা সেরাজল ইসলামের জমি সংক্রান্ত মামলা চলমান রয়েছে।

মঙ্গলবার ওই মামলার হাজিরার দিন ধার্য্য ছিল। ওই দিনই অভিযুক্তরাও মামলার হাজিরা দিয়েছেন।

আরও পড়ুন: ট্রেনে কাটা পড়ে নিহত ২

সেরাজল ইসলাম মামলার হাজিরা শেষে বাড়ি ফিরে আসরের নামাজ পড়তে যাওয়ার পথে তার দায়ের করা দেওয়ানী মামলার আসামি নুরনবী, কবির হোসেন, শাহিন, ফিরোজ, আয়েশা বেগম, সাথি বেগম ও খতেজা বেগমসহ ১০/১২ জনের একটি সংবদ্ধ চক্র তার বাবা সেরাজল ইসলামের ওপর অর্তকিত হামলা চালিয়ে মারধর করেন।

এ সময় মেয়ে সুমাইয়া বাবাকে উদ্ধারে এগিয়ে গেলে তার ওপর হামলা চালানো হয়। তাকে মাটিতে ফেলে মধ্যযুগীয় কাদায় নির্যাতন করে আসামিরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অভিযুক্ত ২ আসামি পুলিশের হেফাজতে রয়েছে এবং অপর আসামিরা পলাতক রয়েছে।

দুলারহাট থানার ওসি (তদন্ত) মো. মহিবুল্লাহ জানান, নারীকে প্রকাশ্যে মারধরের ঘটনায় ৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত ২ আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা