ছবি: সংগৃহীত
সারাদেশ

ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

মো. জাফরুল হাসান, কালকিনি: পূর্ব শত্রুতা ও বাস কাউন্টারের যাত্রী নিয়ে বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের বিরুদ্ধে মো. নুরুল ইসলাম সরদার (৫৮) নামের এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে তার পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

আরও পড়ুন: তাপমাত্রা আরও বাড়ার আশঙ্কা

এ সময় আহত হন নারীসহ কমপক্ষে ৫ জন। পরে স্থানীয় লোকজন আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন।

শনিবার (২০ এপ্রিল) সকালে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে এ ঘটনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট গ্রামের কালাম সরদারের সাথে একই গ্রামের জাহিদ সরদারের বাস কাউন্টারের যাত্রী ও পারিবারিক দ্বন্দ্ব নিয়ে বিরোধ চলে আসছে।

আরও পড়ুন: কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু

এর জের ধরে কালাম সরদারের ভাই ব্যবসায়ী নুরুল ইসলাম সরদারকে কুঁপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রাখেন প্রতিপক্ষের লোকজন। এতে করে ওই ব্যবসায়ীর ডান পা ভেঙ্গে যায়।

এ সময় হামলাকারীদের বাঁধা দিলে আহত হয় জান্নাত, আবু সালেহ ও নারীসহ কমপক্ষে ৫ জন। পরে স্থানীয় লোকজন আহত নুরুল ইসলাম সরদারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।

আরও পড়ুন: হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

আহত ব্যবসায়ী নুরুল ইসলাম সরদারের ভাই কালাম সরদার বলেন, বাস কাউন্টারের যাত্রী নিয়ে বিরোধের জেরে হেলাল সরদার, সজিব সরদার ও জাহিদ সরদারসহ বেশ কয়েকজন মিলে আমার ভাইয়ের পা ভেঙ্গে দিয়েছে। তারা দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িঘর ভাংচুর করে। আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবো।

এ ব্যাপারে খাঁশেরহাট পুলিশ তদন্তকেন্দ্রের আইসি মো. মনঞ্জুরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার পর থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

১৪১ উপজেলায় সাধারণ ছুটি কাল

নিজস্ব প্রতিবেদক: প্রথম ধাপের উপজ...

টিসিবির পণ্য বিক্রি শুরু আজ 

নিজস্ব প্রতিবেদক: এক কোটি কার্ডধা...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ঢাকাসহ ১৫ অঞ্চলে ঝড়ের আভাস

নিজস্ব প্রতিবেদক: ঢাকাসহ দেশের ১৫...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা