নোরা ফাতেহি
বিনোদন

বিপাকে নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক: বলিউডের আইটেম গার্ল খ্যাত নোরা ফাতেহি। এবার বিপাকে পরেছেন এই গরমি গার্ল। একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিল ঠগবাজ সুকেশ চন্দ্রশেখর। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার তছরুপের মামলা রুজু হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও। সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

বলিউডে ক্রমশই আলোচনা বাড়ছে ঠগবাজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক নিয়ে। বলিউড নায়িকা জ্যাকুলিন ফার্নান্ডেজের সঙ্গে স্রেফ পরিচয়ের জন্যই মোটা অঙ্কের টাকা খরচ করেছিল ওই প্রতারক ব্যবসায়ী, এমনটাই অভিযোগ। গুঞ্জন রয়েছে, সুকেশ বলিউডের আরও ১২ অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চেয়েছিল।

এর আগেও জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনের মতোই ডাক পাঠানো হয়েছিল নোরাকে। জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে হীরের দামি গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি চন্দ্রশেখর ঘনিষ্ঠ ছিল নোরার?

অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাকে ফাঁসানো হচ্ছে। তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উল্লেখ্য, উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকুলিনের মতোই তথ্যটি চেপে ছিলেন।

নোরা জানিয়েছেন, ইভেন্টের আগে লীনা ও আরও কয়েকজন সবার সামনে উপহারের কথা ঘোষণা করেন। ওই সময় সেখানে ছিলেন নোরার অন ফ্লোর ম্যানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা।

নোরা জানিয়েছেন, তিনি এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন। তার এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাকে লোক দেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সবার কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই তাকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।

গাড়ি ছাড়া আর কোনো উপহার তিনি নিয়েছিলেন কিনা এ প্রসঙ্গে নোরার দাবি, ওই ঘটনার আগে কিংবা পরে তিনি কোনো উপহার নেননি। দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) কর্মকর্তারা জানতে চেয়েছিলেন, ‌গুচির কোনো ব্যাগ তিনি চন্দ্রশেখরের থেকে উপহার পেয়েছিলেন কিনা। যার উত্তরে অভিনেত্রীর পরিষ্কার জবাব, ‌না! একেবারেই না!

তবে ওই সময় প্যালাডিয়াম মল থেকে যে তিনি তার আত্মীয়-বন্ধুদের জন্য উপহার কিনেছিলেন তা মেনে নিয়েছেন নোরা। তবে তার সাফ কথা, সেগুলোর কোনোটাই চন্দ্রশেখরের দেওয়া নয়। এদিকে এমন গুঞ্জনও রয়েছে, একটি চ্যাটের অংশ নাকি মিলেছে যেখানে দেখা গেছে, গাড়িটি দেওয়ার আগে সেটি তার পছন্দ কিনা তাও নাকি জানতে চেয়েছিল ঠগবাজ চন্দ্রশেখর।

প্রসঙ্গত, বলিউডে আইটেম গান বলতেই এখন নোরা ফাতেহির নাম চলে আসে সবার আগে। ‘দিলবার দিলবার’ গানে তিনি বাজিমাৎ করেছিলেন। তার বেলি ড্যান্সে মেতেছিল নেট দুনিয়া। পরপর বেশ কয়েকটি আইটেম গানে তার কোমর দোলানো জনপ্রিয়তা পেয়েছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা