ছবি : সংগৃহিত
বিনোদন

‘প্রিয়তমা’ দেখে কাঁদলেন শাকিব

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা গত ঈদে মুক্তি পেয়েছিল। মুভিটি ইতোমধ্যেই বাংলাদেশের ইতিহাসের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হয়েছে।

আরও পড়ুন: ফের আইটেম গানে নুসরাত

ঈদের দিন দেশের প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ মুক্তি পেলেও শাকিব খানের হলে গিয়ে ছবিটি দেখার সুযোগ হয়নি। সেসময় তিনি জানিয়েছিলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়ে প্রেক্ষাগৃহে উপস্থিত হয়ে সিনেমাটি দেখবেন।

কথা রাখলেন জনপ্রিয় এ নায়ক। আমেরিকার নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাসে ‘প্রিয়তমা’ দেখেছেন ঢালিউড সুপারস্টার।

নির্মাতা হিমেল আশরাফ, অভিনেত্রী নওশীন নেহরিন মৌ, অভিনেতা সৈয়দ আদনান ফারুক ও প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন এসময় তার সঙ্গে ছিলেন।

আরও পড়ুন: কটাক্ষের শিকার সিদ্ধার্থ-কিয়ারা

এদিন শাকিব খান প্রেক্ষাগৃহে নিজের সিনেমা দেখে আবেগতাড়িত হয়ে পড়েন। ছবিটির শেষে দর্শক ও সাংবাদিকরা করতালি দিয়ে নায়ককে অভিনন্দন জানান। এসময় শাকিবের চোখের কোণে জল দেখা যায়।

হিমেল আশরাফ তখনকার সেই মুহুর্ত নিয়ে এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ২০১৭ সালে ‘প্রিয়তমা’ বানানোর ঘোষণার পরে আমাকে জীবনের প্রয়োজনে যুক্তরাষ্ট্রে চলে আসতে হয়।

শাকিব খান তারপর থেকে আজ পর্যন্ত আমাকে মিডিয়াতে ছোট করে হলেও বাঁচিয়ে রেখেছিলেন। আমি দেশে উপস্থিত ছিলাম না, এরপরেও তার প্রায় প্রতিটা সিনেমার অনুষ্ঠানে আমার কথা বলতেন তিনি, আমার নাম বলতেন।

আরও পড়ুন: এবার কলকাতার সিনেমায় পরীমণি

তিনি আরও বলেন, ‘প্রিয়তমা’ না করতে পারার পরেও রাজকুমার ও মায়া নামের দুইটা সিনেমায় আমার নাম ঘোষণা করার পরে মোটামুটি সবাই টিটকারি মেরে হেসেছেন। তাকে সবাই বলতেন, হিমেলকে দিয়ে হবে না। নাটকের ছেলে, নাটক বানায় ফেলবে। কেউ বলতেন, ওর প্রথম সিনেমা ভালো যায় নাই, কুফা ভাই নিয়েন না।

কেউ কেউ বলেছে. শাকিব ভাই ভুল করতেছেন, ও তো নাটকের কিছু করতে পারে নাই, পরে বুঝবেন। ৯৯ ভাগ মানুষ শাকিব ভাইয়ের কাছে আমার নামে নেগেটিভ মন্তব্য করতেন। কিন্তু কোন এক অদ্ভুত কারণে উনি আমার উপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল।

নির্মাতা হিমেল আশরাফ লেখেন, আমি আজও জানিনা তিনি আসলে কেন বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবই কনফিডেন্সের সাথে বলতেন, হিমেল ভালো সিনেমা বানাবে। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো।

আরও পড়ুন: বদলে গেছেন পিয়া বিপাশা!

হিমেল শাকিবের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আজ ‘প্রিয়তমা’ দেখা শেষে তার ভেজা চোখে চোখ পরতেই আমাকে দেখে হেসে, কাধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বার বার বলছিলাম, ‘ভাইয়া থ্যাংক ইউ’।

এই নির্মাতা সর্বশেষ লিখেছেন, শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়তো তার সাথে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

বাড়ল সোনার দাম

নিজস্ব প্রতিবেদক : দেশের বাজারে ফের বাড়লো সোনার দাম। সবচেয়ে...

সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে কাল

নিজেস্ব প্রতিবেদক: রোববার (৫ মে)...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের উৎপাদন বন্ধ 

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জে...

রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা