ইলিয়ানা ডি ক্রুজ
বিনোদন

প্রকাশ্যে ইলিয়ানার সন্তানের বাবা!

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ মা হতে চলেছেন। তারপর থেকে অনাগত সন্তানের বাবা কে, এ নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। যদিও তিনি সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন: একটুও হাসতে দেখা যাবে না

কিন্তু গর্ভাবস্থার বিভিন্ন সময়ের ছবি শেয়ার করছেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়। কখনো নিজের বেবিবাম্প শেয়ার করেছেন, কখনো আবার পোষ্যের সঙ্গে কাটানো মুহূর্তের টুকরো ছবি তুলে ধরেছেন। কিন্তু ইলিয়ানা তার সন্তানের বাবাকে রেখেছেন আড়ালে। এবার অবশ্য ধীরে ধীরে আড়াল ভাঙছেন। বেবিমুনে গিয়ে নতুন খবরের ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা যাচ্ছে, সাগরপারে এক পুরুষের সঙ্গে সময় কাটাচ্ছেন ইলিয়ানা। হাত রেখেছেন একে অপরের হাতে। নজর কেড়েছে দুজনের হাতের আংটি। এমনিতেই ইলিয়ানার সন্তানের বাবা কে, এই জল্পনা তুঙ্গে। এর মধ্যে এই ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিতে চাইছেন ইলিয়ানা? দুজনের হাতের আংটি দেখে অনেকের অনুমান, তাহলে কি বাগদান সারলেন অভিনেত্রী। সেখানেও আড়ালেই থেকেছেন তিনি। অভিনেত্রী ছবির ক্যাপশনে লেখেন, খাবার খাওয়ার সময় বিরক্ত করাই আমার কাছে ভালোবাসা।

বছর কয়েক আগেও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। তাকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে তাদের সম্পর্কে চিড় ধরে। তারপর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন অভিনেত্রী। সম্প্রতি ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তার।

আরও পড়ুন: স্বামীর সাথে মারামারি করে সংবাদ সম্মেলন

একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে এই যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? নাকি সাগরপারের রহস্যময় পুরুষ অন্য কেউ? নিজের প্রেমিককে কবে প্রকাশ্যে আনবেন অভিনেত্রী, এখন সেটাই দেখার বিষয়।

উল্লেখ্য, ইলিয়ানা ডি ক্রুজ মূলত তেলুগু এবং হিন্দি চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। ডি ক্রুজ ২০০৬ সালের তেলুগু চলচ্চিত্র দেবাদাসু-তে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ নারী অভিষেক বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ অর্জন করেছিলেন। তিনি পোকিরি (২০০৬), জলসা (২০০৮), কিক (২০০৯) এবং জুলায়ি (২০১২) সহ বিভিন্ন তেলুগু চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তামিল চলচ্চিত্রে ডি'ক্রুজ কেদি (২০০৬) এবং শঙ্করের নানবান (২০১২)-তে অভিনয় করেছেন। ২০১২ সালে ডি'ক্রুজ অনুরাগ বসুর বর্ফী!-এর মাধ্যমে বলিউডে অভিষেক করেছিলেন। তারপরে তিনি ম্যায় তেরা হিরো (২০১৪), রুস্তম (২০১৬) এবং রেইড (২০১৮)-এ অভিনয় করেছিলেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাতক্ষীরায় বইছে প্রচন্ড দমকা হাওয়া

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ব্...

ভালুকায় ভয়ংকর কিশোর গ্যাং!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে স...

সাবেক ওসির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা 

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ৮...

বেনজীরকে দুদকে তলব

নিজস্ব প্রতিবেদক : পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর...

ঈদের আগেই বেতন-বোনাস দিতে হবে

নিজস্ব প্রতিবেদক : ঈদুল আজহার আগে গার্মেন্টস শ্রমিকদের সম্পূ...

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় রেশমা খাতুন (২৬) নাম...

আনারের মরদেহের খণ্ডাংশ উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক : ভারতের কলকাতার সঞ্জীবা গার্ডেন্সের সেপটিক...

ইবিতে টেরাকোটা ও পোড়ামাটির শিল্প প্রদর্শনী

জিসান নজরুল, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলাদেশ মৃৎ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা