বিনোদন

পার্টিতে প্রেমিকা, প্রাক্তনকে ‘মিস’ করছেন কার্তিক

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের জন্মদিন ছিল ২২ নভেম্বর। সকালে সিদ্ধি বিনায়কে গিয়ে আশীর্বাদ নিয়ে রাতে এক নামজাদা রেস্তোরায় পার্টির আয়োজন করেছিলেন কার্তিক।

আরও পড়ুন: নানা হারালেন পরীমণি

৩৩-এ পা দেয়া বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান সকালের দিকে পরিবার এবং প্রিয় পোষ্যের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করেন। সিদ্ধি বিনায়ক মন্দিরেও তাকে দেখা গিয়েছিল বেলার দিকে। সন্ধ্যায় মুম্বাইয়ের এক নামজাদা রেস্তোরায় ছিল জমকালো পার্টির আয়োজন। সেই পার্টিতেই দেখা গেল তার চর্চিত বান্ধবী তারা সুতারিয়াকে।

কালো পোশাকে সেজে পার্টিতে এসেছিলেন তারা। তারার দেখা পেয়ে তাকে ছাড়তে নারাজ ছবি শিকারিরা। কার্তিকের জন্মদিনে তার সঙ্গে বেশ ঘনিষ্ঠ ভাবে তোলা একটি ছবি সামাজিকমাধ্যমের পাতায় পোস্ট করেন অভিনেত্রী তারা। সেই ছবিতে দু’জনেই সেজেছেন কালো পোশাকে। কার্তিককে আদুরে ডাকনামে সম্বোধন করে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দেন তারা।

আরও পড়ুন: কার সঙ্গে প্রেম করছেন সারা?

অন্য দিকে, অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি তার প্রাক্তন প্রেমিকা সারা আলি খানও। কার্তিকের জন্মদিনে তার সঙ্গে নিজের একাধিক ছবি সামাজিকমাধ্যমের পাতায় পোস্ট করে তাকে শুভেচ্ছা জানান সারা। তবে সারা যে কার্তিকের জন্মদিনের পার্টিতে থাকছেন না, সেই খবর দিলেন অভিনেতা নিজেই। সারা না থাকায় যে তাকে ‘মিস’ করবেন তিনি, তাও সামাজিকমাধ্যমের পাতাতেই স্বীকার করেন ‘লাভ আজ কাল’-এর নায়ক। গত কয়েক দিনে তাদের সম্পর্কে তিক্ততার জল্পনার অবসান ঘটতে দেখে খুশি অনুরাগীরা। নেটাগরিকদের একাংশ তাদের আখ্যা দিয়েছেন আদর্শ ‘প্রাক্তন যুগল’ হিসাবে।

২০১৮ সালে বাবা সইফ আলি খানের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের কফির আড্ডায় এসে সারা জানিয়েছিলেন, কার্তিককে বেশ পছন্দ তার। তার পরে ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ ছবির জন্য ক্যামেরার সামনে জুটি বাঁধেন সারা এবং কার্তিক। শোনা যায়, ছবির প্রস্তুতি এবং শুটিং চলাকালীন নাকি একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তারা। যদিও সেই প্রেম বেশি দিন টেকেনি।

আরও পড়ুন: মনোনয়ন ফরম কিনলেন মাহি

তবে তার পরে নিজেদের বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন সারা এবং কার্তিক। সম্প্রতি বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ এসে কার্তিকের সঙ্গে সারার সমীকরণ নিয়ে আলোচনা করায় বেশ চটেছিলেন কার্তিক। এমনকি, এক সাক্ষাৎকারে নিজের অসন্তোষ প্রকাশও করেছেন অভিনেতা। তবে সেই মন কষাকষিতে যে তার এবং সারার সম্পর্কে তিক্ততা তৈরি হয়নি, তার প্রমাণ দিলেন কার্তিক নিজেই।

সান নিউজ/টিও

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

গরমে অসুস্থ রিকশাচালকের প্রাণ রক্ষা করলেন ট্রাফিক পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ঢাকা মেট্রোপলিট...

বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণ

জেলা প্রতিনিধি: বগুড়ার একটি বসতবা...

৩য় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে

নিজস্ব প্রতিবেদক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ন...

ফুটপাত বিক্রিতে জড়িতদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ফুটপাত গুলো নানা শ্রেণিপেশার মানু...

আজও বায়ুদূষণে ঢাকা সপ্তম

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রাজধানীর বাতাস অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা