সারাদেশ

নৌকার বিরুদ্ধে অবস্থানকারী বেঈমানদের ক্ষমা নাই : শামীম

নিজস্ব প্রতিনিধি, শরীয়তপুর : পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, নৌকার বিরুদ্ধে অবস্থানকারী বেঈমানদের ক্ষমা নাই। কারণ, নৌকা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতীক। তাই নৌকা বিজয়ী হলে আওয়ামী লীগ এগিয়ে যায়, আর আওয়ামী লীগ এগিয়ে গেলে শেখ হাসিনা এগিয়ে যায়, আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়।

শুক্রবার (৮ জানুয়ারি) সকালে নড়িয়া উপজেলার চাকধ উচ্চবিদ্যালয় মাঠে নড়িয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বাংলাদেশ এগিয়ে যাওয়া মানে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ। বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর দায়িত্ব। নৌকার তলা যারা ফুটো করার চেষ্টায় মত্ত তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। যারা বিদ্রোহীদের প্রশয় ও মদদ দিবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ নৌকাকে বিজয়ী করবে।

এনামুল হক শামীম আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়ন, অগগ্রতি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। সারাদেশের ন্যায় নড়িয়া-সখিপুরেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। এখন আর নড়িয়ায় পদ্মার ভাঙনে এক ইঞ্চি জমিও ভাঙে না। এখন পদ্মারপাড়ে বেড়িবাঁধ হচ্ছে। তাই সকল নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে। তারই ধারাবাহিতায় নড়িয়ায় নৌকার প্রার্থী অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ জেলার অন্যান্য পৌরসভার নৌকার প্রার্থীদের সকলে মিলে ঐক্যবদ্ধভাবে বিজয়ী করতে হবে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি হাজি ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, জেলার আইন সম্পাদক ও নড়িয়া পৌরসভার আওয়ামী লীগ মনোনীত নৌকার মার্কার মেয়র প্রার্থী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদার, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, পৌরসভার সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক আবু জাফর শেখ প্রমুখ।

সান নিউজ/এস/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা