সারাদেশ
সড়ক দূর্ঘটনায় 

নিহত জুয়েলের বাড়িতে শোকের মাতম

আমিরুল হক, স্টাফ রিপোর্টার: রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে আহত নীলফামারীর সৈয়দপুর উপজেলা ছাত্রলীগ নেতা অলিউল হাসান জুয়েল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে মারা যান তিনি।

আরও পড়ুন: চীনে ভূমিকম্পে নিহত ৭

এদিকে নিহত অলিউল হাসান জুয়েলের বাড়িতে চলছে মাতম। ছেলেকে হারিয়ে দিশেহারা তাঁর মা উম্মে হাবিবা কুলসুম ও তাকে লালন-পালনকারী মনোয়ারা বেগেম। বার বার মূর্ছা যাচ্ছেন তাঁরা। তাঁদের আহাজারিতে শহরের নিয়ামতপুর আদানীর মোড় এলাকার বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া।

এর আগে রোববার রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে দুই বাসের সংঘর্ষে গুরুতর আহত হন জুয়েল। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে পাঠানো হয় তাকে।

অলিউল হাসান জুয়েল সৈয়দপুর শহরের নিয়ামতপুর আদানী মোড় এলাকার মৃত মঞ্জু সরকারের পাঁচ ছেলের মধ্যে ছোট ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ও কামারপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। দিনাজপুর শহরের একটি বেসরকারি প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা-ইন-প্যারামেডিকেলে পড়াশোনা করে সৈয়দপুর বাস টার্মিনালে তাসিন ও রেখা এন্টারপ্রাইজ কাউন্টারে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন তিনি।

অলিউল হাসান জুয়েলের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, তার মা আহাজারি করছেন। আত্মীয়-স্বজনও শোকে মুহ্যমান। অলিউল হাসান নিহত হওয়ার খবরে তার বাড়িতে এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশী, আওয়ামী লীগ ও নিজ সংগঠন নেতাকর্মীরা । তাঁরা শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের সান্তনা দিচ্ছেন।

জুয়েলের প্রতিবেশীরা জানান, অলিউল কুলসুমের ছেলে হলেও ছোটবেলা থেকে তাকে লালন-পালন করেন তাঁর নিকট আত্মীয় একই এলাকার মোনোয়ারা বেগম।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রংপুরের উদ্দেশে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকা থেকে ঢাকাগামী জোয়ানা পরিবহনের বাসে ওঠেন তিনি। পথে রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করালে আজ ভোর সাড়ে ৫টার দিকে মারা যান তিনি।

কামারপুকুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও একই ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সিহাব উদ্দিন রাসেল জোতদার বলেন, ‘ অলিউল হাসান জুয়েলের মৃত্যুতে একটি পরিবারের স্বপ্নের মৃত্যু হয়েছে। তার মায়ের কান্না কিছুতেই থামানো যাচ্ছে না। ছেলে হারা মাকে সান্তনা দেওয়ার ভাষা নেই। দুর্ঘটনায় দায়ীদের যাতে দৃষ্টান্তমূলক শাস্তি হয় সরকারের কাছে এটাই দাবি।

সোমবার বাদ আসর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে অলিউল হাসান জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে স্থানীয় হাতিখানা কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের তারাগঞ্জের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজন মারা যান। দুর্ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিক যাত্রী।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

ইবির প্রথম বাসকে ভাস্কর্যে রূপ দেওয়ার দাবি

নজরুল ইসলাম, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম বাস (কুষ্টিয়...

ফ্রান্সে প্রিজন ভ্যানে হামলা, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক : ফ্রান্সে প্রিজন ভ্যানে অতর্কিত হামলা চাল...

গৃহকর্মী হত্যায় দম্পতির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিলে শিল্পী বেগম (১১) নামে এক...

বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি : শরীয়তপুরে টিনের একটি ঘর মেরামতের জন্য চালা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা