ছবি: সংগৃহীত
জাতীয়

ঢাকা জেলা বাসকপ’র ইফতার মাহফিল

সাভার প্রতিনিধি: ঢাকা জেলা শাখা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ)-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা, সংবর্ধনা ও ইফতার মাহফিল করা হয়েছে।

আরও পড়ুন: লক্ষ্মীপুরে ৮ দোকান পুড়ে ছাই

শুক্রবার (১৫ মার্চ) বিকাল ৪ টায় ঢাকার সাভারের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠানের উদ্বোধন করেন চিত্রনায়ক ওমর সানি। ঢাকা জেলা শাখা বাসকপ’র কার্যকারী সভাপতি মো. মিন্টু আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাছুম বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাসকপ’র কেন্দ্রীয় অতিরিক্ত মহাসচিব মো. আল-আমিন শাওন।

প্রধান বক্তা ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সদস্য রফিকুল ইসলাম জাহিদ। বিশেষ অতিথি ছিলেন- ঢাকা জেলা শাখা বাসপক’র সভাপতি এস এম আবুল কালাম আজাদ ও দৈনিক আলোর জগত’র সিনিয়র স্টাফ রিপোর্টার মো. জাকির হোসেন।

আরও পড়ুন: এমপি আবদুল হাই আর নেই

অনুষ্ঠানে বাসকপ’র অতিরিক্ত মহাসচিব আল-আমিন শাওন আন্তর্জাতিক মানবাধিকার কমিশনের (বাংলাদেশ চ্যাপ্টার) অর্গানাইজিং সেক্রেটারী নির্বাচিত হওয়ায় ঢাকা জেলা শাখা বাসকপ’র পক্ষ থেকে সংবর্ধনার মাধ্যমে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া ঢাকা জেলা শাখা বাসকপ’র নতুন কমিটির সকল নেতৃবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা শাখা বাসকপ’র সহ-সভাপতি মো. ওসমান গনি, সহ-সভাপতি শ্রী সুকদেব লাল (শুভ), সাধারণ সম্পাদক মো. মাছুম বিল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. হামিদুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু কাউসার মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুমন খাঁন, সাংগঠনিক সম্পাদক মো. সবুজ মিয়া সরদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নাঈম, সাংগঠনিক সম্পাদক ফারজানা শারমিন, সাংগঠনিক সম্পাদক এম রহিম হোসাইন, অর্থ সম্পাদক মো. রাশেদুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক লায়লা সুলতানা, মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী আক্তার, প্রচার সম্পাদক মো. মিনাজ আলম, দপ্তর সম্পাদক মো. চপন সরদার, সমাজ কল্যাণ সম্পাদক মো. জাহিদ হাসান (রানা), তথ্য ও গবেষণা সম্পাদক শহীদুজ্জামান প্রমুখ।

আরও পড়ুন: এবার চালের দাম বাড়ল

অনুষ্ঠানে বক্তারা বাসকপকে কল্যাণমুখী ও সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট কর্মকাণ্ডের মাধ্যমে তৃণমূল পর্যায়ে পৌছে দেয়ার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

প্রধান অতিথি বাসকপ’র অতিরিক্ত মহাসচিব আল-আমিন শাওন বলেন, আমি যা করি শুধু সম্মানের জন্যই করি। যেখানে সম্মান নেই সেখানে আমি যাই না। আমি মনে করি, সকলের সম্মানের জন্যই কাজ এবং যেকোনো সংগঠন করা উচিত।

আমি আপনাদের এতোটুকু বলতে পারি, আমার সাথে ও বাসকপ’র সাথে থাকলে সম্মান পাবেন ইনশাআল্লাহ। ভালো থাকবেন সবাই, ভালো রাখবেন সকলকে।

আরও পড়ুন: বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৫

অনেকে প্রশ্ন করেন, সংগঠন করে কি পাই বা পাবো। আমার একটাই উত্তর, সংগঠন করে সম্মান পাই এবং সম্মান পাবো। আমার মতে জীবনে সবচেয়ে মূল্যবান সম্পদ হলো সম্মান। আমরা সবাই মিলে এই সম্মান নিয়েই বাঁচতে চাই।

এছাড়া বাসকপ’র মাধ্যমে আমাদের মাঝে যে বন্ধন সৃষ্টি হলো, এই বন্ধন আজীবন থাকবে ইনশাআল্লাহ। সুখে-দুঃখে সবাই মিলেমিশে থাকবো। সংগঠনকে সারা দেশে এগিয়ে নিয়ে যাবো। সাংবাদিকদের অধিকার রক্ষার জন্য এবং কল্যাণে কাজ করবো। এটাই হবে আমাদের অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

ডেঙ্গুতে বিশ্বে ৪০ হাজার মৃত্যুর আশঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক: ডেঙ্গু রোগে...

গোটা দেশকে বন্দিশালা বানানো হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিএনপির অঙ্গ ও...

নারী আম্পায়ারের সমালোচনায় সুজন

স্পোর্টস ডেস্ক: চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ড...

যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাত, নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে টর্নেড...

বাস-মাইক্রো সংঘর্ষে নিহত বেড়ে ৪

জেলা প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁওয়ে যাত্রীবাহী বাস ও মাইক্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা