নোরা ফাতেহি
বিনোদন

ঝড় তুললেন নোরা

সান নিউজ ডেস্ক: বলিউডের আইটেম গার্ল খ্যাত নোরা ফাতেহি। এবার ইয়োহানির গানের সঙ্গে নোরা ফাতেহির আবেদনময়ী নৃত্যের ঝলক নজর কেড়েছে দর্শকের।

আরও পড়ুন: আবু হেনা রনির অবস্থা আশঙ্কাজনক

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রার নতুন ছবি 'থ্যাংক গড'র ট্রেলার। এই ছবির জন্যই ইয়োহানি গাইলেন 'মানিকে মাগে হিথে'র হিন্দি ভার্সন। সিনেমায় অভিনয় করেছেন অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং। শুক্রবার গানটি প্রকাশ হয়েছে।

মূল গান ইয়োহানির একক কণ্ঠে হলেও এখানে তার সঙ্গী হয়েছেন জুবিন নটিয়াল। নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন তানিস্ক বাগচি ও চমথ সংগীত। ভিডিওতে পারফর্ম করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও বলিউডের ড্যান্স সেনসেশন নোরা ফাতেহি।

হিন্দুস্তান টাইমস'র এক প্রতিবেদনে বলা হয়েছে, 'থ্যাংক গড' সিনেমাটি নির্মাণ করেছেন ইন্দ্র কুমার। সপ্তাহখানেক আগে এর ট্রেলার প্রকাশ হয়। এরপর কিছু জটিলতায় পড়েছেন সংশ্লিষ্টরা। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের জৌনপুরে সিনেমাটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক আইনজীবী। তার অভিযোগ, সিনেমাটিতে হিন্দু ধর্ম এবং এর অনুসারীদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে নির্মাতা, প্রযোজক কিংবা অভিনয়শিল্পীরা এখনো কোনো প্রতিক্রিয়া দেননি।

আরও পড়ুন: বাংলাদেশে নির্বাচন সুষ্ঠু দেখতে চায় ভারত

প্রসঙ্গত, বলিউডে আইটেম গান বলতেই এখন নোরা ফাতেহির নাম চলে আসে সবার আগে। ‘দিলবার দিলবার’ গানে তিনি বাজিমাৎ করেছিলেন। তার বেলি ড্যান্সে মেতেছিল নেট দুনিয়া। পরপর বেশ কয়েকটি আইটেম গানে তার কোমর দোলানো জনপ্রিয়তা পেয়েছে।

মরক্কোন বংশোদ্ভূত নোরার জন্ম কানাডায়। সেখানে কেটেছে শৈশব। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন বলিউডে কাজ করার। ছিলেন শাহরুখ খান ও হৃতিক রোশনের তুমুল ভক্ত। এই অভিনেতাদের আরবিতে ভাষান্তর করা হিন্দি ছবিগুলো দেখতেন খুব আগ্রহ নিয়ে। কিন্তু রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হিসেবে তার ভারতে পাড়ি জমানোর জার্নিটা এতো সহজ ছিল না।

জীবনের ২৩তম বসন্তে এসে তার স্বপ্নপূরণের পথের আরম্ভ। ২০১৪ সালে বলিউডে কাজ শুরু করলেও এর বছর চারেক পর ২০১৮ সালে ‘সত্যমেভ জয়তে’ ছবিতে ‘দিলবার’ শিরোনামের গানে কোমড় দুলিয়ে প্রথমবার সবার নজর কাড়ের নোরা।

শুধু বলিউডেই নয়, দক্ষিণী ছবিতেও দর্শক মাতাচ্ছেন নোরা। একাধারে কাজ করছেন তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতে। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দা, মিউজিক ভিডিও ও রিয়েলিটি শোতেও নিয়মিত মুখ এই মরক্কোন সুন্দরী।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা