বিনোদন

জীবনে সঠিক-বেঠিক বলে কিছু নেই

সান নিউজ ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট, বলিউডের প্রথম সারির সুন্দরীদের মধ্যে আলিয়াও অন্যতম। নায়িকা হিসেবে বলিউডে এক দশক পার করেছেন। এক সাক্ষাত্কারে আলিয়া ভাট বলেন ‘জীবনে সঠিক-বেঠিক বলে কিছু নেই, আমার কাছে যেটি কাজ, তা অন্য কারো জন্য কাজ নাও হতে পারে।

আরও পড়ুন: ‘পুষ্পা’র সঙ্গে তুলনা করবেন না

২৯ বছর বয়েসে বিয়ে ও মা হওয়া নিয়ে নানারকম সমালোচনার মুখে পড়েন আলিয়া। অনেকেই বলেছেন— আলিয়ার ক্যারিয়ার শেষ। ক্যারিয়ারের সেরা সময়ে বিয়ে-সন্তান নেওয়া আলিয়ার ভুল সিদ্ধান্ত। এসব বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে সমালোচনা চলছিল। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন আলিয়া ভাট।

বম্বে টাইমসের সঙ্গে আলাপকালে আলিয়া ভাট বলেন—‘জীবনে সঠিক-বেঠিক বলে কিছু নেই। আমার কাছে যেটি কাজ, তা অন্য কারো জন্য কাজ নাও হতে পারে। আমি এমন একজন যে সারাজীবন নিজের হৃদয়ের কথা শুনে এসেছি। আপনি জীবন নিয়ে পরিকল্পনা করতে পারেন না। জীবনেরই একটি পরিকল্পনা রয়েছে, যা আপনাকে অনুসরণ করতে হবে। তা সেটা সিনেমা হোক বা অন্য কিছু। আমি সবসময় আমার হৃদয়ের সিদ্ধান্তকে গ্রহণ করেছি। ক্যারিয়ারের সেরা সময়ে বিয়ে এবং সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু কে বলল, বিয়ে ও সন্তানের মা হওয়া আমার ক্যারিয়ার বদলে দেবে? যদি এমন কিছু হয়ও তাতে আমার কিছু যায় আসে না। সন্তান নেওয়ার জন্য জীবনে কখনো অনুশোচনা করব না। আমার জীবনের সেরা সিদ্ধান্ত এটি। এর আগে আমি কখনো এতটা আনন্দিত ও পূর্ণতা বোধ করিনি।’

বিয়ে-সন্তান নিলেই ক্যারিয়ার শেষ হয়ে যায়— এমন ভাবনার সঙ্গে একমত নন আলিয়া। তার ভাষায়, ‘একজন মায়ের কাছে তার প্রতিটি মুহূর্ত ভীষণ অর্থপূর্ণ। একজন অভিনেত্রী হিসেবে নিজের উপর বিশ্বাস আছে। আপনি যদি কঠোর পরিশ্রম করেন, ভালো অভিনেতা হয়ে থাকেন এবং মানুষ যদি আপনার কাজ পছন্দ করেন; তবে আপনার কাছে কাজের প্রস্তাব আসবেই। আর যদি কাজ না আসে, তাহলে আসবে না! ধরে নিতে হবে, এটি আপনার জন্য ভালো সময় নয়। আমি আমার কাজ ও জীবনের মুল্য বুঝি। আর শক্তভাবে এ দুটো বিষয়ের ব্যালেন্স করতে চাই। মন যা চায় তাই করুন।’

আরও পড়ুন: তোমার সময় দুর্দান্ত কাটুক

প্রসঙ্গত, গত বছরের ১৪ এপ্রিল এপ্রিলে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে আলিয়ার মা হওয়ার খবরে বিতর্ক কম হয়নি। যেমন এপ্রিলে বিয়ে হয়ে জুনেই মা হওয়ার খবর শেয়ার করায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি? কারণ বেশ ত়ড়িঘড়ি করেই সারা হয়েছিল বিয়ের সব আয়োজন। এমনকি ভাট আর কাপুর পরিবারের কাছেও নাকি দিন কয়েক আগেই এসেছিল চার হাত এক হওয়ার শুভ সংবাদ।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

হরিপুরে হিট স্ট্রোকে নারী শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপ...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২৯ এপ্রিল) বেশ কি...

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৪ জন নিহত হয়ে...

কক্সবাজারে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

জেলা প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২০ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভি...

পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫

আন্তর্জাতিক ডেস্ক: লাতিন আমেরিকার দেশ পেরুতে ভয়াবহ সড়ক দুর্ঘ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা