সংগৃহীত
সারাদেশ

চুরির অপবাদে কিশোরকে মারধর

জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে চুরির অপবাদে মারধরের শিকার নিশাদ হোসেন (১৪) নামের এক কিশোরকে উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন: ইয়াবাসহ আটক ১

শুক্রবার (১০ নভেম্বর) রাতে চন্দ্রগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহীদ হোসাইন এ বিষয়টি নিশ্চিত করেছেন। নিশাদ দিঘলী ইউনিয়নে পশ্চিম দিঘলী গ্রামের হোসেন আহমেদের ছেলে।

এর আগে সন্ধ্যায় সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন দিঘলী ইউনিয়নের পূর্ব দিঘলী গ্রাম থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সোহেল হোসেন, মো. হাবিব ও মো. হোসেন নামে ৩ যুবকের বিরুদ্ধে নিশাদ মারধরের অভিযোগ আনা হয়েছে।

নিশাদ বলছে, শুক্রবার সকালে ঘুম থেকে উঠে সে দিঘলী পশ্চিম বাজারে ফারুকের দোকানে নাস্তা করতে আসে। নাস্তা শেষে ঐ দোকান থেকেই একটি বস্তা নিয়ে মানুষের সুপারি আনতে যায়। সে সেখান থেকে বাড়িতে ফিরে। কিছুক্ষণ পর সোহেল বাড়িতে গিয়ে তাকে ডেকে নেয়। বাড়ি থেকে বের করে নিয়ে মোবাইল চুরির অপবাদ দিয়ে সোহেল তাকে চড়-থাপ্পড় মারে।

আরও পড়ুন: সোমবার খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা

একপর্যায়ে তাকে কাঠ পেটায়। পরে হাবিব ও হোসেন নামে আরও ২ জন এসে তাকে মারধর করে। সেখান থেকে পালিয়ে গিয়েও রক্ষা পায়নি সে। বিকেলে পূর্ব দিঘলী গ্রামে তাকে অভিযুক্তরা এলোপাতাড়ি মারধর করে। নিশাদের চাচাতো ভাই মো. আলাউদ্দিন খবর পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে তাকে মারধর থেকে রক্ষা কর। পুলিশ তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

নিশাদ আরও জানায়, সোহেল তার মোবাইল চুরির অপবাদে আমাকে মেরেছে। কাঠ দিয়েও পিটিয়েছে। পরে হাবিব ও হোসেনও আমাকে মারে। আমি মোবাইল চুরি করিনি। পুলিশ এসে আমাকে রক্ষা করেছে।।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় জানান, আহত অবস্থায় এক কিশোরকে হাসপাতালে আনা হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা নিয়ে সে বাড়িতে চলে গেছে।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহীদ হোসাইন বলছেন, ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থল গিয়ে নিশাদকে উদ্ধার করি। পরে তাকে চিকিৎসার জন্য পাঠানো হয়। থানায় লিখিত অভিযোগও দিতে বলেছি। অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

ফরিদপুরে হাসপাতালে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুরের বঙ্গবন্...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

সারাদেশে বইছে তাপপ্রবাহ

নিজস্ব প্রতিবেদক : সারাদেশ বয়ে যাচ্ছে মাঝারি ধরনের তাপপ্রবাহ...

ঝালকাঠিতে আ’লীগের ১৭ জনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর উপ...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা