ছবি: সংগৃহীত
টেকলাইফ

গ্যালাক্সি এস২৪ আলট্রার ডেলিভারি শুরু

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ অপেক্ষার প্রহর অবশেষে শেষ হলো! প্রি-অর্ডার নেয়া গ্যালাক্সি এস২৪ আলট্রার ডেলিভারি শুরু হয়েছে, যার মাধ্যমে আপনার দোরগোড়াতেই পৌঁছে যাবে হালের সবচেয়ে আধুনিক স্মার্টফোনটি।

আরও পড়ুন: ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ ক্যাম্পেইন

গ্যালাক্সি এআইয়ের সম্ভাবনায় ভরপুর এ ডিভাইসটি স্মার্টফোনের প্রতিদিনকার ব্যবহারে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসবে।

প্রি-অর্ডারে স্যামসাং ফ্যানদের অভূতপূর্ব সাড়া পায় ডিভাইসটি। ফলে প্রি-অর্ডার ইউনিটের পরিমাণ লক্ষমাত্রার ১.২ গুণ! এখন গ্যালাক্সি এস২৪ আলট্রা ক্রেতাদের হাতে পৌঁছে দিতে সম্পূর্ণ প্রস্তুত স্যামসাং।

নিরবচ্ছিন্ন যোগাযোগ থেকে শুরু করে অনবদ্য সৃজনশীলতা, প্রতিদিনের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে ডিভাইসটিতে সুপার ইন্টারঅ্যাকটিভ গ্যালাক্সি এআই ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন: ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

আগামীর সম্ভাবনা উন্মোচন করবে ফোনটির অনন্য সব ফিচার। ডিভাইসটিতে ১৫ ভাষায় পারদর্শী লাইভ কল ট্রান্সলেশন ও ৩৫টি ভাষায় সহায়তা করবে এমন লাইভ চ্যাট ট্রান্সলেশন সুবিধা রয়েছে।

গ্যালাক্সি এআই-নির্ভর স্মার্ট ভয়েস রেকর্ডার রেকর্ডিংয়ের নোট নিতে পারবে। সেগুলো অনুবাদ করা বা সংক্ষেপ করে গুছিয়েও দিতে পারবে। এছাড়া ব্যবহারকারীর স্বাচ্ছন্দ্যকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে ডিভাইসটিতে ওয়েব অ্যাসিস্ট, সার্কেল টু সার্চ ও ইনটেলিজেন্ট ডিসপ্লের মতো ফিচার রয়েছে।

গ্যালাক্সি এস২৪ আলট্রা ডিভাইসটির আধুনিক ও নান্দনিক ফ্ল্যাট ডিসপ্লেতে স্মার্টফোনে কখনই দেখা যায়নি এমন সরু বেজেল ব্যবহার করা হয়েছে। পাশাপাশি ডিভাইসটিতে ডব্লিউকিউএইচডি+ রেজ্যুলুশন সমৃদ্ধ ৬.৮ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন: ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু

গ্যালাক্সি নোটের ধারাবাহিকতা বজায় রাখতে এতে একটি বিল্ট-ইন এস পেন দেয়া হয়েছে। এতে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে ২০০ মেগাপিক্সেল (এফ/১.৭) ওয়াইড, ৫X অপটিক্যাল জুমসহ ৫০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো, ৩X অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল (এফ/২.৪) টেলিফটো ও ১২ মেগাপিক্সেল (এফ/২.২) আলট্রাওয়াইড লেন্স ব্যবহার করা হয়েছে।

ডিভাইসটিতে ৫X জুমসহ ৮কে ভিডিও ধারণ করার সুযোগ রয়েছে। এছাড়া এতে ৪কে ভিডিও রেকর্ডিং ফিচার সহ ১২ মেগাপিক্সেল (এফ/২.২) ওয়াইড লেন্স সেলফি ক্যামেরা রয়েছে।

এ বিষয়ে স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস প্রাইভেট লিমিটেড বাংলাদেশ শাখা অফিসের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, আমাদের প্রতিদিনকার স্মার্টফোন ব্যবহারে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসতে যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা।

আরও পড়ুন: মেডিকেল ভর্তি পরীক্ষা শুরু

লাইভ ট্রান্সলেট, ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্টের মতো উদ্ভাবনী ফিচার, অনবদ্য স্পেসিফিকেশন আর দুর্দান্ত ক্যামেরা সেটআপের মধ্য দিয়ে ডিভাইসটি আপনার দৈনন্দিন সহযোগীতে পরিণত হবে। সব ধরনের কাজকে আগের চেয়ে আরও সহজ করার মাধ্যমে অমিত সম্ভাবনাময় আগামী নিশ্চিত করবে স্মার্টফোনটি।

ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর এবং ওয়্যারড বা ওয়্যারলেস দুইভাবেই চার্জ হতে সক্ষম শক্তিশালী ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। টাইটানিয়াম ব্ল্যাক ও টাইটানিয়াম গ্রে, এই দুইটি রঙে ১২/২৫৬ জিবির এই স্মার্টফোনটির দাম এখন ২৪৩৯৯৯ টাকা।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা