সারাদেশ

গাইবান্ধায় পুলিশের উদ্যোগে জেব্রা ক্রসিং

গাইবান্ধা জেলা প্রতিনিধি: সড়ক দুর্ঘটনা প্রতিরোধে রেইনবো পেইন্টস এর উদ্দ্যোগে গাইবান্ধা জেলা শহর ও মহাসড়কের বিভিন্ন ঝুঁকিপূর্ণ স্থানসহ প্রায় ৩২ কিলোমিটার মহাসড়কে জেব্রা ক্রসিং ও রোড ডিভাইডার সংকেত প্রদর্শন, ট্রাফিক পুলিশের সচেতনতামূলক লিফলেট বিতরণ, বর্ণাঢ্য র‌্যালি ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

গত ১৯ জুন রবিবার সকালে গাইবান্ধা শহরের প্রধান সড়ক ও জেলার মহাসড়কের ঝুঁকিপূর্ণ স্থানে জেব্রা ক্রসিং ও রোড ডিভাইজারগুলি রং তুলির আচঁড়ে কালার প্রদর্শন এবং গাইবান্ধা পুলিশের (ট্রাফিক বিভাগ) আয়োজনে শহরের ট্রাফিক পুলিশ বক্স এর সামনে যানবাহন ও জনগণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও র‌্যালি কর্মসূচীর উদ্বোধন করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার।

পুলিশের ব্যান্ড পার্টি ও মোটরসাইকেল শো ডাউন সহ একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থলে গিয়ে শেষ হয়। পরে জীবনের রঙে জীবন বাচাঁই শ্লোগানে বড় মসজিদ সংলগ্ন মোড়ে জেব্রা ক্রসিং রংতুলির আচঁড়ে সংকেত প্রদর্শন কার্যাক্রম শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ ( প্রশাসন) নূর আলম সিদ্দিক, ট্রাফিক অফিসার হেলাল উদ্দিন, ট্রাফিক অফিসার রুহুল আমিন, ট্রাফিক সার্জেন্ট তৌহিদ আরেফিন, রেইনবো পেইন্টস এর গাইবান্ধা জোনাল ম্যানেজার আব্দুর রাজ্জাক প্রমুখ।

রেইনবো পেইন্টস এর গাইবান্ধা জোনাল ম্যানেজার আব্দুর রাজ্জাক বলেন- সড়ক দুর্ঘটনা প্রতিরোধে রেইনবো পেইন্টস এর আয়োজনে সারা দেশের ন্যায় গাইবান্ধার ৩২ কিলোমিটার মহাসড়কে ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে জেব্রা ক্রসিং ও রোড ডিভাইজারগুলি রংতুলির আচড়ে কালার করা হয়।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন- অনাকাঙ্খিত সড়ক দুর্ঘটনা রোধে নিজেকে সচেতন হতে হবে। মানুষ সচেতন হলে পুলিশকে আইন প্রয়োগ করতে হবে না। সড়ক দুর্ঘটনার হাত থেকে বাচঁতে সকলকে হেলমেট পরিধান করতে হবে ও প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখতে হবে। জেব্রা ক্রসিং ও রোড ডিভাইডারগুলি মেনে চলার পরিবহন চালককে নির্দেশ প্রদান করেন। অন্যথায় সড়ক পরিবহন আইন
২০১৮ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ইন্দোনেশিয়ায় শীতল লাভায় নিহত ৬৭

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার স...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

আ’লীগ সংবিধানের বাইরে যাবে না

নিজস্ব প্রতিবেদক : যতই বিদেশি চাপ আসুক আওয়ামী লীগ সংবিধানের...

ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্ট...

বড়াইগ্রামে পুকুর খননের দায়ে জরিমানা

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে অবৈধভাবে পুকুর খনন ও মহ...

ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ

কুষ্টিয়া প্রতিনিধি : ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসন বন্ধ ও স্বা...

কলেজে ভর্তির সুযোগ পাচ্ছে কারিগরি শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক : কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এসএসসি (ভোকেশ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা