ছবি : সংগৃহিত
সারাদেশ
মুজিবনগর সরকারের অর্থসচিব

খন্দকার আসাদুজ্জামানের মৃত্যুবার্ষিকী পালিত

খায়রুল খন্দকার, টাঙ্গাইল : মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা, মুজিবনগর সরকারের অর্থসচিব, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের তিনবারের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা প্রয়াত খন্দকার আসাদুজ্জামানের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে ৪ জনকে কারাদণ্ড

মঙ্গলবার (২৫ এপ্রিল) তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গোপালপুর উপজেলার নারুচী স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত সকালে তাঁর গ্রামের বাড়ি উক্ত কলেজের হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নারুচী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ পিন্টু চন্দ্র তরফদার সভাপতিত্বে, হেমনগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ শাহ আলমের সঞ্চলনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার আসাদুজ্জামানের কন্যা টাঙ্গাইল সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সদস্য অপরাজিতা হক এমপি।

আরও পড়ুন : ১০ মরদেহ উদ্ধার, গ্রেফতার ২

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার আসাদুজ্জামানের ছেলে নারুচী স্কুল এন্ড কলেজের সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক খন্দকার মশিউজ্জামান রোমেল (সি আই পি) সদস্য, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ।

বক্তব্য রাখেন ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিয়া, গোপালপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ সিটি, গোপালপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মরিয়ম আক্তার মুক্তা, খন্দকার আসাদুজ্জামান সাহেবের ছোট মেয়ে তামান্না জামানের স্বামী পুলিশ কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মশিহুল হক চৌধুরী, ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মহিউদ্দিন, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাবিবুর রহমান রমজান প্রমুখ।

আরও পড়ুন : কাপড় কেনা নিয়ে দ্বন্দ্বে নিহত ২

এছাড়াও অনুষ্ঠানে মরহুম মাহবুবজ্জামান বাবুল সাহেবের সহধর্মিনী ওয়ালিদা জামান ও তার ছেলে খন্দকার ওয়ালীদুজ্জামান বিজয় ও তার সহধর্মিনী জাহিয়া খন্দকার, খন্দকার মশিউজ্জামান রোমেল সাহেবের সহধর্মিনী সাজেদাজ্জামানসহ তার দুই ছেলে খন্দকার আহসানুজ্জামান বিশাল, খন্দকার আশিকুজ্জামান বিকাশসহ গোপালপুর ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সহ সমাজের সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ প্রয়াত খন্দকার আসাদুজ্জামান ও তার সহধর্মিণী কুলসুম জামানের সমাধি জিয়ারত করেন।

আরও পড়ুন : সর্বোচ্চ আইসসহ গডফাদার আটক

প্রসঙ্গত, খন্দকার আসাদুজ্জামান টাঙ্গাইল-২ আসন থেকে ১৯৯৬ সালে সপ্তম, ২০০৮ সালের নবম এবং ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ১৯৩৫ সালেন ২২ অক্টোবর জন্মগ্রহণ করেন এবং ২০২০ সালের ২৫ এপ্রিল মৃত্যুবরণ করেন।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জনের মৃত্যূু

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকার দেশ ক...

প্রাথমিক বিদ্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দায় সরকারি মডেল প্রাথমি...

আ’লীগের সভা ২ মে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সংসদীয় দলের ২য় সভা আগামী বৃহ...

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

জেলা প্রতিনিধি: ঝালকাঠিতে পানিতে ডুবে আব্দুল্লাহ (৬) ও জামিল...

বাড্ডা এলাকায় দীর্ঘ লোডশেডিং

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাও...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা