বিনোদন

কারিনা কাপুর করোনা আক্রান্ত 

বিনোদন ডেস্ক: এবার মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। একই সঙ্গে কারিনার বান্ধবী অভিনেত্রী অমৃতা অরোরাও করোনায় আক্রান্ত হয়েছেন। সম্প্রতি দুই তারকাকে বিভিন্ন সময়ে পার্টিতে এক সঙ্গে দেখা গিয়েছে। সেখানে উপস্থিত ছিলেন কারিনার ম্যানেজার পুনম দামানিয়া এবং অভিনেত্রী নীনা গুপ্তের কন্যা পোশাকশিল্পী মাসাবা গুপ্তকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, আপাতত নিভৃতবাসেই থাকবেন বলিউড সুপারস্টার করিনা কাপুর ও অমৃতা অরোরাকে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন তারা। কয়েক দিন আগে কারিশমা কাপুর এবং মালাইকা আরোরার সঙ্গে ঘরোয়া পার্টি করতে দেখা গিয়েছিল কারিনা ও অমৃতাকে। এছাড়াও গত সপ্তাহে সোনম কাপুর ও রিয়া কাপুরের সঙ্গে নৈশভোজে অংশ নেন তারা। তবে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হওয়া নিয়ে প্রকাশ্যে কোনো বিবৃতি দেননি কারিনা বা অমৃতা।

কারিনার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ পেলে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে সতর্ক করা হয়েছে যে, যারা এই অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন, তারা যেন দ্রুত করোনা পরীক্ষা করান। এর আগে কারিনা-অমৃতার আগে কাজলের বোন তানিশা মুখার্জির করোনা পজিটিভ হওয়ার খবর এসেছিল। এছাড়াও দক্ষিণ শিল্পের মেগাস্টার কমল হাসানও করোনায় আক্রান্ত হয়েছেন।

কারিনা কাপুর খান এবং অমৃতা অরোরা বন্ধুত্বের কথা নতুন নয়। প্রায়ই তাদের নানা জায়গায় একসঙ্গে পার্টি করতে দেখা যায়। করোনায় আক্রান্ত হওয়ার আগেও দুই অভিনেত্রীকে মুম্বাইয়ের বেশ কিছু পার্টিতে দেখা গিয়েছিল। সম্প্রতি করণ জোহরের পার্টিতেও দেখা যায় তাদের দু’জনকে। দুই অভিনেত্রীর সুপার স্প্রেডার হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে দু’জন এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো ঘোষণা করেননি।

এদিকে, প্রত্যেক বছরই বড় দিন উপলক্ষে আসর বসে কাপুর বাড়িতে। এসব অনুষ্ঠানে স্বামী সাইফ আলী খান এবং ছেলে তৈমুরকে নিয়ে হাজির থাকেন কারিনাও। তবে করোনায় আক্রান্ত হওয়ায় এবার এ উৎসব থেকে দূরে থাকতে হবে বলিউড সুন্দরীকে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

ভোটে মানুষের আস্থা ফিরেছে

নিজস্ব প্রতিবেদক : গতকাল যে নির্বাচন হয়েছে সেখানে তীব্র গরমে...

ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : খেয়াল-খুশিমতো সব ধরনের ওষুধের দাম বাড়ানো...

হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় আব্দুর রহমান না...

ইরফান খান’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি : কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা