কক্সবাজারে ভরপুর পোশাক কালেকশন, কেনাকাটায় ভরবে মন
সারাদেশ

কক্সবাজারে ভরপুর পোশাক কালেকশন, কেনাকাটায় ভরবে মন

এম.এ আজিজ রাসেল, কক্সবাজার : করোনার কারণে গত দুই বছর মনভরে ঈদের কেনাকাটা করতে পারেনি কেউ। তখন অনেকে অনলাইন থেকে কেনাকাটায় মন ভরে না। তবে এবারের ঈদে কেনাকাটায় মন ভরবে, এমনটি দেখা যাচ্ছে কক্সবাজারে। কারণ করোনাহীন সামনের ঈদের জন্য ভরপুর কালেকশন করেছে কক্সবাজারের সব মার্কেট ও শো-রুমগুলো। শহরের সব মার্কেটগুলো ও শো—রুম ঘুরে এই চিত্র দেখা গেছে।

আরও পড়ুন : আমি ব্যবসায়ী এটাই আমার অপরাধ

মার্কেটগুলো ও শো—রুম ঘুরে দেখা গেছে, অত্যাধুনিক ও আপডেট ডিজাইনের পসরা নিয়ে বিপুল কালেকশন করেছে সবখানে। শিশু থেকে বৃদ্ধ, নারী বা পুরুষ— সবার জন্য ঈদের কেনার পসরা সাজানো হয়েছে। এখন কেনাটাকা শুরু না হলেও মার্কেটগুলো ও শো—রুমগুলো ভরে ঈদের কালেকশনে। ঈদের পসরা নিয়ে বসে অপেক্ষা করছেন ক্রেতাদের জন্য।

ব্যবসায়ীরা জানিয়েছেন, কেনাকাটা শুরু হবে ১০ রমজানের পর। তবে তাদের প্রস্তুতি শুরু হয়ে রোজারও আগে। রোজার আগেই নানা বাহারি ডিজাইনের আপডেট পণ্য তোলা হয়েছে সর্বত্র। এবার ক্রেতাদের কোনো ঘাটতি থাকবে না। কারণ করোনা প্রভাবে গত দুই ঈদে কেনাকাটা তেমন। সেই ঘাটতি এবার পূরণ করতে সব প্রস্তুতি নেয়া হয়েছে।

দোকানদাররা বলেন,গত ঈদে করোনা পরিস্থিতির কারণে লোকজন শপিং করতে পারেনি। কেউ কেউ অনলাইনে শপিং করেছে। আবার যারা নিম্ন আয়ের লোকজন তারা কেনাকাটা করতে পারেনি। কিন্তু এবার মনের সুখে কেনাকাটা করতে পারবে। রোজা শুরু হতেই কেনাকাটা করতে মার্কেটে আসতে শুরু করেছে ক্রেতারা।

আরও পড়ুন : বাংলাদেশের সরকারি ওষুধ ভারতে বিতরণ!

ফারজানা নামে একজন ক্রেতারা বলেন, তবে গত ঈদের চেয়ে এবার কাপড়ের বাড়তি বলে জানিয়েছে ক্রেতা ও বিক্রেতারা। দাম বাড়ায় বিপাকে পড়বে নিম্ন ও মধ্য আয়ের মানুষ।

নাবিলা নামে একজন ক্রেতারা বলেন, গত বছরে আমার করোনা মহামারী জন্য কেনাকাটা করতে পারি নাই। এই বছরে এসে খুব আনন্দ সাথে কেনাকাটা করতেছি গত বছরের চেয়ে এবার এ কাপড়ের দাম বেড়েছে এমনটা দাবী করেন ক্রেতারা।

ব্যবসায়ী হামিদ বলেন, বছরে ১১ মাস আমার তেমন একটা বেচা কেনা করতে পারিনা। পুরা রমজান মাসে একমাস আমরা ভালভাবেই বেচাকেনা করতে পারে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

আরও পড়ুন : কুয়েত সরকারের পদত্যাগ

কাঁকন ফ্যামিলির মার্ট শোরুম এর মালিক বলেন, গত বছরের ঈদে করোনা পরিস্থিতির কারণে লোকজন শপিং করতে পারেনি। কেউ কেউ অনলাইনে শপিং করেছে। আবার যারা নিম্ন আয়ের মানুষ তারা কেনাকাটা করতে পারেনি। কিন্তু এবার মনের সুখে কেনাকাটা করতে পারবে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। ঈদ যতই ঘনিয়ে আসবে ততই সরগরম হবে মার্কেটগুলো। বাড়বে কেনাকাটা, আর জমবে ঈদের আনন্দ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

সংলাপে বসতে প্রস্তুত রাশিয়া

আন্তর্জাতিক ডেস্ক : রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছ...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) জ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা