সারাদেশ

আলফাডাঙ্গায় চা বিক্রেতাকে কুপিয়ে জখমের জেরে বাড়িঘর ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি, আলফাডাঙ্গা (ফরিদপুর) : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বারইপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

থানা ও এলাকা সূত্রে জানা যায়, সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য অলিয়ার রহমান মিয়া ও সাবেক ইউপি সদস্য হিঙ্গুল মিয়ার মধ্যে দীর্ঘদিন গ্রাম্য দলাদলি নিয়ে বিরোধ রয়েছে।

গত বৃহস্পতিবার রাতে অলিয়ার রহমান মিয়ার ভাই চা বিক্রেতা ইকরাম মিয়া (৬২) ও তার ছেলে ইয়াছিন মিয়া (২৫) বাজার থেকে বাড়ি ফেরার পথে বাড়ইপাড়া গ্রামের হামিদ সর্দারের বাড়ির দক্ষিণ পাশে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে মারাত্বক জখম হয়। স্থানীয়রা মারাত্বক জখম অবস্থায় তাদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করে। এর জের ধরে সাবেক ইউপি সদস্য হিগুল মিয়ার সমর্থক বাড়ইপাড়া গ্রামের জয়েন উদ্দিন ফকির, বাদশা সরদার, নুরমোহাম্মদ ও ইমাম শেখের বাড়িঘর কুপিয়ে ভাঙচুর করে নগদ টাকাসহ মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে বর্তমান ইউপি সদস্য অলিয়ার রহমানের লোকজনের বিরুদ্ধে।

ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক জয়েন উদ্দিন ফকিরের স্ত্রী রাবেয়া বেগম (৪২) বলেন, ইকরাম গ্রুপের লোকজন আমাদেরকে সন্ধেহবসত হয়ে আমার বাড়িসহ চারটি বাড়িঘর ভাঙচুর করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। তাদের ওপর হামলার ঘটনায় আমরা জড়িত নই।

৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও হামলায় জখম ইকরাম মিয়ার ভাই অলিয়ার রহমান জানান, ভাই ও ভাতিজার ওপর হামলা চালিয়ে মারাত্বক জখম করেছে আমার গ্রামের প্রতিপক্ষ হিঙ্গুল মেম্বার গং। তাদের বাড়িতে আমরা কেউ হামলা চালায়নি বা বাড়িঘর ভাঙচুর করিনি। আমাদের নামে মামলা করার জন্য তারা নিজেরা বাড়িঘর ভাঙচুর করে নাটক সাজিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ রেজাউল করীম জানান, বাড়িঘর ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে জিঙ্গাসাবাদের জন্য ৫জনকে আটক করা হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার বিকেল ৪টা ৫৮ মিনিট পর্যন্তু থানায় কেউই লিখিত অভিযোগ দেয়নি বলে তিনি জানান।

সান নিউজ/কেএইচ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নুসরাত জাহান ঐশী: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র তাক করা

নোয়াখালী প্রতিনিধি: রাতে আমরা বিজ...

ডেঙ্গুতে একদিনে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুজ্বরে আক্রান্...

ঝালকাঠিতে প্রার্থীর ওপর হামলা, আহত ২০

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কীর্ত...

সম্পর্ক ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্র বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও...

সজনে পাতার গুণাগুণ

লাইফস্টাইল ডেস্ক: অলৌকিক গাছ নামে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা