লাইফস্টাইল

‘লেজার ট্রিট’র ১১তম বর্ষে পদার্পন

লাইফস্টাইল ডেস্ক : সম্প্রতি ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল লেজার ট্রিটের ১০ বছর পূর্তি জমকালো অনুষ্ঠান।

দেশের অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট। বাংলদেশের প্রথম আইএসও সনদপ্রাপ্ত বিউটিসিনোলোজি ক্লিনিক এটি। সৌন্দর্য, মেডিসিন এবং টেকনোলজি এই তিনের সমন্বয়ে বিউটিসিনোলজির ধারণা নিয়ে এক দশক আগে প্রতিষ্ঠিত হয়েছিলো ক্লিনিকটি। সৌন্দর্য বিকাশে প্রতিষ্ঠানটি এখন দেশব্যাপী বিপুল জনপ্রিয়। সুনাম দেশ ছাড়িয়ে ছড়াচ্ছে দেশের বাইরেও।

সম্প্রতি লেজার ট্রিট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে পালন করে ‘ জীবন পরিবর্তনের’ ১০ বছর পূর্তি। সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে পালিত হয় অনুষ্ঠানটি। ১০ বছর পূর্তির এই আনন্দময় মূহূর্তকে অভিবাদন জানাতে বিশেষ অতিথি হিসেবে পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এবং সাংসদ জনাব তাজুল ইসলাম উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ অধ্যাপক ড. এম ইউ কবির চৌধুরী।

এছাড়াও ১০ বছর পূর্তির এই আনন্দময় মুহূর্তকে শুভকামনা জানাতে অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন অসংখ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ব্যক্তিত্ব, খেলোয়াড় এবং চিকিৎসকগণ। লেজার ট্রিটের সাফল্যের ১০ বছর পূর্তিতে অসাধারণ একটি গান রচনা করেন তাসনিম আনিকা। শ্রাবণ্য তৌহিদার সঞ্চালনায় অনুষ্ঠানটি ছিল আমোদপূর্ণ। চোখ ধাঁধানো সাংস্কৃতিক সন্ধ্যার পর সকলে উপাদেয় সান্ধ্য ভোজন উপভোগ করেন।

লেজার ট্রিটের কর্ণধার ডা. শামীম তাঁর সূচনা বক্তব্যে বিগত ১০ বছর ধরে যে সমস্ত সম্মানিত ব্যাক্তিবর্গ সেবা গ্রহণ করে ও সমর্থন দিয়ে লেজার ট্রিটকে এগিয়ে যেতে উৎসাহিত করেছেন তাঁদেরকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় কন্ঠশিল্পী দিলশাদ নাহার কণা এবং ফাতেমা তুজ জোহরা ঐশীর সুরের মূর্ছনা দর্শকদের বিমোহিত করে। লেজার ট্রিটের অফিসিয়াল ওয়েবসাইট লঞ্চিং ছিল এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ। জনপ্রিয় নির্মাতা নোমান রবিন

লেজার ট্রিটের “জীবন পরিবর্তনের” ১০ বছর পূর্তির আনন্দময় অনুষ্ঠানে তারকা দ্যূতি ছড়িয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, চিত্রনায়ক আরেফিন শুভ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, মামনুন হাসান ইমন, আলিশা প্রধান, সায়েদ রুমাসহ অসংখ্য সাংস্কৃতিক ও সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ব্যাক্তিত্ববর্গ।

সান নিউজ/আরএ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

ইসলামী ব্যাংক ও ডিআইইউ’র মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ব...

রেড কার্পেটে নিজের তৈরি পোশাকে ন্যান্সি

বিনোদন ডেস্ক: ভারতীয় ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি ত্যাগী। ক...

বিদেশি মদসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ডেমরায়...

৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক: ৬ষ্ঠ উপজেলা পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা