সারাদেশ

হত্যা মামলার আসামিদের গ্রেফতার দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে মতিউর রহমান কালাই নামে এক হার্ডওয়্যার দোকান কর্মচারীর হত্যার বিচার ও গ্রেফতারের দাবিতে শহরের প্রধান সড়ক একঘন্টা ব্যাপী অবরোধ করে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে নিহতের এলাকাবাসী।

আরও পড়ুন : ডেঙ্গুতে আরও ৯ জনের মৃত্যু

বৃহস্পতিবার (২০ জুলাই) বেলা পোনে ১১টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান সড়কে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন, প্রতিবাদ সভা কর্মসূচী পালন করে বিক্ষোভকারীরা। এ সময় বিক্ষোভকারীরা নিহত মতিউর রহমান কালাই হত্যার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাতিতে শ্লোগান দেন।

এদিকে, বিক্ষোভকারীদের ঘন্টাব্যাপী সড়ক অবরোধের কারণে প্রচুন্ড রকমের যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বিক্ষোভকারীদের সড়ক থেকে উঠিয়ে দিলে তারা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন।

আরও পড়ুন : ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

নিহত মতিউর রহমান কালার ভাগ্নে আমির হোসেন জানান, মতিউর রহমান কালাই হত্যার ঘটনা দেড় মাস পেরিয়ে গেছে। কিন্তু পুলিশ খুনিদের এখনো গ্রেফতার করতে পারেনি। পুলিশ আসামিদের গ্রেফতারের বিষয়ে চরম অবহেলা করছে বলে তিনি অভিযোগ করেন। কালাই হত্যাকারীর আসামি মাদক ব্যবসায়ী দিল মোহাম্মদ দিলা, তার দুই ছেলে জুবায়ের ও জিহাদকে দ্রুত গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয় বিক্ষোভ মিছিলে।

বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, নিহত মতিউর রহমান কালাইর ভাগ্নে আমির হোসেন, ছেলে শাকিল, মেয়ে মোহনা, যুবলীগ নেতা সাইদু উজ্জামান সোহেল, সুমন মিয়া প্রমূখ।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান বলেন, আসামিরা আত্নগোপনে রয়েছে। তাদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন : বিএনপি অশান্তির দিকে যাচ্ছে

প্রসঙ্গত, মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় গত ১০ জুন শনিবার দুপুরের দিকে মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠের নয়াগাঁও গ্রামে মতিউর রহমান কালা (৫৫) নামে এক হার্ডওয়্যার দোকান কর্মচারীকে প্রকাশ্যে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে মাদক ব্যবসায়ী দিল মোহাম্মদ দিলা তার দুই ছেলে জুবায়ের ও জিহাদ মিলে। এ হত্যাকাণ্ডের দেড় মাস পেরিয়ে গেলেও মতিউর রহমান কালা হত্যার সাথে জড়িতদের পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

৬ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কাল

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য...

ভারতকে টপকে শীর্ষে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতকে সরিয়ে টেস্টে শীর্ষস্থান দখল করেছে অস...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৬ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

শক্তিশালী ভূমিকম্পে কাঁপল ফিলিপাইন

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প হয়েছে। শুক্র...

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ 

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

আ’লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী...

বায়ুদূষণে ঢাকা আজ ১১তম

নিজস্ব প্রতিবেদক: বায়ুদূষণের তালিকায় আজ রাজধানী ঢাকার অবস্থা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা