সারাদেশ

স্ত্রী সন্তানের ভরণ-পোষণ দিচ্ছে না পুলিশ কনস্টেবল স্বামী

নিজস্ব প্রতিনিধি, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে দুই মেয়ে ও স্ত্রী সুমি আক্তারের ভরণপোষণ দিচ্ছে না পুলিশ কনেস্টবল স্বামী। কুমিল্লায় কর্মরত পুলিশ কনস্টেবল মো. সেলিম খান দীর্ঘ এক বছর যাবৎ স্ত্রী ও মেয়েদের ভরণ-পোষণতো দূরের কথা কোন খোজ খবরই নিচ্ছে না।

এই ঘটনায় সুমি আক্তার বাদী হয়ে মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্রন্যালে নারী ও শিশু মামলা নং ২৮৩/২০ দায়ের করলে ওই মামলায় আদালত সেলিম খানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে। এরপর হতে কর্মস্থলে গিয়েও স্ত্রী সুমি বেগম ওই পুলিশ কনেস্টবলের কোন সন্ধান পাচ্ছে না।

কর্মস্থলের লোকজন বলেছে সেলিম ছুটিতে আছে বলে সোমবার (৪ জানুয়ারি) মুঠোফেনে জানান সুমি আক্তার।

সেলিম খান সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের চরডুমুড়িয়া গ্রামের খান বাড়ির মৃত-আবু সাঈদ খানের ছেলে। সে বর্তমানে কুমিল্লার চৌদ্দগ্রাম কঙ্কাবতী ফাঁড়িতে কর্মরত আছে।তার বিপি নং- ৮৪০৪০৬২২৯৬।

জানা যায়, ২০১১ সালে পারিবারিকভাবে সেলিম খানের সঙ্গে পাশ্ববর্তী ছোট মোল্লাকান্দি গ্রামের রশিদ শিকদারের মেয়ে সুমি আক্তারের পারিবারিকভাবে বিবাহ হয়।

সুমি আক্তার জানান, আমার ৯ বছর ও ২ বছর বয়সের দুটি মেয়ে রয়েছে। ২০১১ সাল বিয়ের পর থেকে সে আমার সঙ্গে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। এই নির্যাতনের মধ্যেই আমদের দুটি কন্যা সন্তান বড় মেয়ে ফাতেমা ও ছোট মেয়ে মরিয়মের জন্ম হয়।

একদিকে ভরণ-পোষণতো আমাকে দিচ্ছেই না অন্যদিকে আমার শাশুড়ি সালমা বেগম গত অক্টোবর মাস থেকে বাথরুম তালা দিয়ে রেখেছে এবং এলপি গ্যাসের চুলা খুলে নিয়ে গেছে। আমি বাবার বাড়ি হতে টাকা এনে ২ মেয়েসহ অর্ধাহারে-অনাহারে বেঁচে আছি।

গত ২০২০ সালের জুলাই থেকে নতুন করে সেলিম নতুন বাড়ি করার জন্য আমার কাছে যৌতুক হিসেবে টাকা চায়৷ সে টাকা না দেয়ায় আমার উপর চালায় পাশবিক নির্যাতন।

স্থানীয়রা জানান, সেলিম বাসায় আসলেই সুমিকে মারধর করতো। বিয়ের পর শুনি সেলিম সুমিকে সংসারে রাখবেন না। এর আগে অনেক বার এ ব্যাপারে সমাধানের চেষ্টা করেছে। এর আগে বাথরুম তালা দিয়ে বাচ্চাদের খাবার দেয়নি। সেলিমের মা তার চার ছেলে সরকারি চাকরি করে বিধায় কেউ প্রতিবাদ করলে হুমকি ধামকি দেয়।

এ ব্যপারে পুলিশ কনস্টেবল মো. সেলিম খান বলেন, গতবছর ২৫ জুন মাসে আমি সুমিকে তালাক দিয়ে দিয়েছি। সে আমার স্ত্রী না। তার দেনমোহরের টাকা এবং দুই সন্তানের ভরণ-পোষণ আইনগতভাবে যেটা হয় সেটা আমি দিবো।

সান নিউজ/এনএইচ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি...

মৃত্যুহীন দিনে শনাক্ত ২২

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের দেহে কর...

ভারতীয় ৫ নাবিককে মুক্তি দিল ইরান

আন্তর্জাতিক ডেস্ক : আটক ‘ইসরাইলি’ জাহাজের ৫ ভারত...

ইসলামী ব্যাংকের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির বরিশাল জোন...

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম

জেলা প্রতিনিধি : চট্টগ্রামের পতেঙ্গায় প্রশিক্ষণ বিমান বিধ্বস...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা