বিনোদন

সাবার প্রশংসায় হৃতিকের প্রাক্তন স্ত্রী

বিনোদন ডেস্ক: জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। বিচ্ছেদের দীর্ঘ সময় পরও তাঁদের মধ্যে বন্ধুত্ব অটুট। দুজনই তাঁদের সন্তানের মা–বাবার দায়িত্ব পালন করেন। একসঙ্গে ঘুরতেও বের হন। প্রায়ই একে অন্যের পোস্টে মজার মজার মন্তব্য করেন। হৃতিককে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আলোচনায় আসেন সুজান। তবে এবার সাবেক স্বামীকে নিয়ে নতুনভাবে আলোচনায় এলেন তিনি। সুজান ইনস্টাগ্রামে সাবা আজাদের প্রশংসা করলেন।

বর্তমানে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে এই অভিনেতার প্রেমের গুঞ্জন বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে। সাবার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি হৃতিক। তবে দুজনকে একাধিকবার রেস্তোরাঁয় ডিনার ও রাস্তায় হাতে হাত রেখে হাঁটতে দেখা গেছে। বলিউডের গুঞ্জন বলছে, হৃতিক-সাবার প্রেম নাকি দুই মাস ধরে চলছে। আর এবার সাবার ভূয়সী প্রশংসা করলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, হৃতিক রোশন এক রহস্যময়ী মহিলার সঙ্গে মুম্বইয়ের এক রেস্তরাঁ থেকে ডিনার সেরে বেরিয়ে আসছেন। হৃতিকের পাশে কে এই মহিলা, তা জানার জন্য হইচই পড়ে যায়। শেষমেশ, জানা যায়, ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী সাবা আজাদই ছিলেন হৃতিকের ডিনার পার্টনার। শোনা যায়, এই সাবার সঙ্গে নাকি বহুদিন ধরেই প্রেম করছেন হৃতিক। তবে এ ব্যাপারে হৃতিক ও সাবার মুখে কুলুপ। তবে হৃতিক ও সাবা কিছু না বললেও, সাবাকে নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা প্রাক্তন স্ত্রী সুজান খান।

মডেল-অভিনেত্রীর পাশাপাশি সাবা একজন গায়িকাও। প্রায়ই বিভিন্ন ইভেন্টে গান গাইতে দেখা যায় তাকে। সে রকমই এক অনুষ্ঠানে হাজির ছিলেন সুজান। সাবার সেই গানের অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে সুজান লিখেছেন, ‘কী সুন্দর এক সন্ধ্যা। তুমি ভীষণ গুণী সাবা।

আরও পড়ুন: চলে গেলেন বাপ্পি লাহিড়ি

অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল মুম্বাইয়ের সোহো হাউজে। সুজানের প্রশংসার পাল্টা কৃতজ্ঞতা ফিরিয়ে দিয়েছেন সাবাও। লিখেছেন, থ্যাংকস মাই সুজি, কাল তুমি এসেছিলে আমি ভীষণ খুশি হয়েছি।

সাবার বর্তমান বয়স ৩২। ২০০৮ সালে দিল কাবাডি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর ২০১১ সালে মুঝসে ফ্রেন্ডশিপ করোগে এবং ২০২১ সালে ফিলস লাইক ইশক সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। বর্তমানে ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সাবা এর আগে অভিনেতা নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে ছিলেন। কয়েক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়।

আরও পড়ুন: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর থেকে একেবারেই সঙ্গীহীন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ই দেখা যায় দু’ ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অভিনেতা। অন্যদিকে, নতুন ছবি ‘বিক্রম ভেদার’ শুটিংয়ে ব্যস্ত রয়েছেন হৃতিক রোশন। তার মাঝেই এবার প্রেমের গুঞ্জনে ঢুকে পড়লেন বলিউডের গ্রিক গড।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিক্ষোভে উত্তাল কাশ্মির, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মিরে নিত্যপণ্যে...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

স্বজনদের কাছে ফিরলেন ২৩ নাবিক

নিজস্ব প্রতিবেদক : অবশেষে সোমালিয়ান জলদস্যুদের জিম্মিদশা থেক...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

পরীক্ষার ফল আশানুরূপ না হলে করণীয়

লাইফস্টাইল ডেস্ক: পরীক্ষার ফল ভালো না হলে তা মানসিক চাপ ও উদ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা