রাজনীতি

সত্য বলাই আমাকে পাগল ও অর্বাচীন বলে : কাদের মির্জা

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী : ‘আমি সত্য বলি। এজন্য সবাই আমায় পাগল বলে। আবার কেউ কেউ অর্বাচীনও বলে । আমার কথা অনেকের বিরুদ্ধে যায়। এসময় তারা আমাকে নিয়ে এসব বলে বেড়ায়।’

শুক্রবার (২৫ জুন) দুপুর ১২টায় ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, ‘র‌্যাব চরএলাহী থেকে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী মো. সামছু উদ্দিনকে আটক করেছে। আমি এতদিন ধরে বলছি সঠিকভাবে অভিযান চালালে কোম্পানীগঞ্জ থেকে অনেক অস্ত্র উদ্ধার করা যাবে। আজ তো সবাই দেখেছে কাদের কাছ থেকে অস্ত্র পাওয়া যায়। কোম্পানীগঞ্জে আরও অস্ত্র আছে। পুলিশকে সবগুলো অস্ত্র উদ্ধার করতে হবে। কারা সাংবাদিক মুজাক্কির ও সিএনজিচালক আলাউদ্দিনকে হত্যা করেছে তা বের হয়ে আসবে।’

অভিযান অব্যাহত রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রশাসনের এমন অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে। আপনারা অভিযান অব্যাহত রাখুন। আমার কোনো লোক যদি অভিযানে আটক হয় তাতে আমি কিছু বলবো না। তারপরও অস্ত্র উদ্ধার হোক। যাদের কাছে অস্ত্র পাওয়া যাবে তাদের রিমান্ডে নিলেই আসল হোতাদের মুখোশ উন্মোচন হবে।

এর আগে বৃহস্পতিবার (২৪ জুন) রাতে কোম্পানীগঞ্জের চরএলাহী থেকে মো. সামছু উদ্দিন (৩৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় তার কাছ থেকে তিনটি বন্দুক ও ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। পরে তাকে অস্ত্রসহ কোম্পানীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, অস্ত্রসহ আটক সামছু উদ্দিনকে থানায় সোপর্দ করেছে র‌্যাবের কর্মকর্তারা। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

এবার গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল

নিজস্ব প্রতিবেদক: আঞ্চলিক রাউন্ডে...

গাজায় গণহত্যা বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে সমাবেশ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: গাজায় গণহত্য...

ভিসা প্রক্রিয়া সহজ করার আশ্বাস ভারতের

নিজস্ব প্রতিবেদক: গত বছর ১৬ লাখ ব...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

ঢাকায় বিএনপির সমাবেশ কাল, মানতে হবে শর্ত

নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপ...

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: ৪৬তম বিসিএসের প...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা